শেষ হলো নিরব-মিথিলার প্রথম ছবি ‘অমানুষ’

চলচ্চিত্র অভিনেতা নিরব হোসেন ও ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা প্রথমবার জুটি হয়ে অভিনয় করেছেন ‘অমানুষ’ নামের চলচ্চিত্রে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার চলচ্চিত্রে নাম লেখিয়েছেন মিথিলা।
জানা গেছে, সীমান্তবর্তী এলাকায় আজ বুধবার গানের চিত্রায়ণ ও দুটি দৃশ্যের মাধ্যমে শেষ হচ্ছে সিনেমার পুরো শুটিং। শেষ লটের শুটিংয়ে অংশ নিয়েছেন নিরব ও কাজী নওশাবা আহমেদ। সিনেমাটিতে বনদস্যুর চরিত্রে অভিনয় করছেন নিরব। আর মিথিলাকে দেখা যাবে বিদেশ ফেরত এক নারীর চরিত্রে। যিনি মূলত বাংলাদেশের সৌন্দর্য নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণ করতে জলে-জঙ্গলে ঘুরে বেড়ান। সেখানে গিয়ে ডাকাত নিরবের খপ্পরে পড়েন। এভাবেই গল্পটি এগিয়ে যাবে। গত মে মাসে প্রকাশ পায় নিরব-মিথিলা জুটির ‘অমানুষ’র ফার্স্ট লুক। প্রকাশিত ফার্স্টলুকে দেখা গেছে, মাথায় ছোট চুল, চোখে কাজল, গলায় ঝুলছে তাবিজ, গলার ক্ষত থেকে রক্ত ঝরছে, গায়ে খাকি পোশাক, কোমরে পিস্তল নিয়ে দাঁড়িয়ে নিরব। তার পেছনে উঁকি দেওয়া সূর্যের আলোর মতো ঝলমলে মিথিলা। যার হাতে শোভা পাচ্ছে আকাশমুখো পিস্তল। চারপাশে ঘন সবুজ জঙ্গল। এটুকু স্পষ্ট, দু’জনার গল্পটি প্রেম কিংবা বনদস্যু ঘরানার। তবে গল্পটি রহস্যে ঘেরাই রয়ে গেছে।
নির্মাতা অনন্য মামুন জানান, এটি কোনো ওয়েব ফিল্ম নয়। পরিপূর্ণ সিনেমা। প্রেক্ষাগৃহে মুক্তির পর ওটিটিতেও মুক্তি দেয়া হবে। এতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, রাশেদ অপু, শাহেদ আলী সুজন, আনন্দ খালেদ প্রমুখ।
রোমান রায়