একসঙ্গে বাপি সাহা ও জাহারা মিতু

দেশীয় টেলিভিশন মিডিয়ার গুণী বিজ্ঞাপনচিত্র নির্মাতা বাপি সাহা এবার কাজ করলেন জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপক – মডেল ও আলোচিত চিত্রনায়িকা জাহারা মিতুকে নিয়ে। মিতু শাপলা থ্রিপিস এর স্টিল মডেল হয়েছেন। সুন্দরী ও লাস্যময়ী জাহারা মিতুকে নিয়ে বাপি সাহা সম্প্রতি শাপলা থিপিস এর এই স্টিল ফটোশুট করেছেন। শুটিং লোকেশন ছিল ঢাকার জাতীয় উদ্ভিদ উদ্যান।
বাপি সাহা জানান, দেশীয় পোশাক খাতের জনপ্রিয় ব্র্যান্ড শাপলা থ্রিপিস এর এই স্টিল ফটোশুটের চিত্রগ্রাহক ছিলেন জাকিরুল মাজেদ কনক। মডেল জাহারা মিতুর জুয়েলারি সরবরাহ করেছে লুক অ্যাট লিমা । রূপসজ্জা করেছেন মালেক ফয়সাল। এনজয় অ্যাড মিডিয়ার ব্যানারে এই ফটোশুটের স্টাইলিং নির্দেশনায় ছিলেন নির্মাতা বাপি সাহা নিজেই।
শাপলা থ্রিপিস এর স্টিল ফটোশুট প্রসঙ্গে জাহারা মিতু বলেন, অনেকদিন পর আমি স্টিল ফটোগ্রাফির কাজ করলাম। শাপলা থ্রিপিস দেশের জনপ্রিয় একটি থ্রিপিস ব্র্যান্ড। তাছাড়া নির্মাতা হিসেবে বাপি অত্যন্ত কুশলী আর বিনয়ী। এই দুটি কারণেই শাপলা থ্রিপিস এর মাধ্যমে অনেকদিন পর স্টিল প্রোডাক্ট মডেল হলাম।
নির্মাতা বাপি সাহা বলেন, জাহারা মিতু একজন জনপ্রিয় মডেল – উপস্থাপক এবং চলতি সময়ের আলোচিত চিত্রনায়িকা। তিনি আমার এই কাজটি খুব সুন্দর ভাবে করেছেন। তার সঙ্গে প্রথমবার কাজের অভিজ্ঞতা অনেক ভালো হলো। তাই আগামীতে তাকে নিয়ে আমি একটি বিজ্ঞাপনচিত্র নির্মাণের পরিকল্পনা করেছি। আশা রাখছি ব্যাটে – বলে হলে আমরা একসঙ্গে বিজ্ঞাপনচিত্রের কাজ করবো।
রোমান রায়