নিজের ইউটিউব চ্যানেলে চমক তারার ‘জাদু’

গত বছর থেকে মডেল, অভিনেত্রী চমক তারা তার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘চমক তারা’কে দাঁড় করানোর জন্য দিনের পর দিন নিরলসভাবে শ্রম দিয়ে যাচ্ছেন।
এবারের ঈদেও তাই নিজের মেধাকে কাজে লাগিয়ে নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে দর্শকের সামনে নিজেকে উপস্থাপন করেছেন চমক তারা। গানের শিরোনাম ‘জাদু’।
গানটি লিখেছেন জসীম উদ্দিন জীবন, সুর ও সংগীত করেছেন এআর অ্যান্ড রায়। সাইফুলের নির্দেশনায় মিউজিক ভিডিওটিতে চমকের সঙ্গে মডেল হিসেবে কাজ করেছেন প্রিন্স চৌধুরী। গানটি গেয়েছেন সুমনা তপতী।
গানটি প্রকাশের পর থেকে চমক বেশ ভালো সাড়া পাচ্ছেন বলে জানিয়েছেন। চমক তারা বলেন, একটি চ্যানেল দাঁড় করানো যে কত কষ্টের তা আমি শতভাগ উপলব্ধি করেছি। আমার চারপাশে যারা আছেন, তারা আমাকে নিয়মিত সহযোগিতা করছেন, অনুপ্রেরণা দিচ্ছেন এবং সাহস দিচ্ছেন।
বিশেষত আমার মা এবং আমার বোন রাত্রি সবসময়ই আমার পাশে থেকে আমাকে সাহস দিয়ে থাকেন। আমি কোনো রকম দ্বিধা ছাড়াই এগিয়ে যাওয়ার চেষ্টা করি। জাদু গানটির মিউজিক ভিডিওর জন্য শুরু থেকেই বেশ সাড়া পাচ্ছি। সামনে আরও কিছু কন্টেন্ট আসবে আমার চ্যানেলে।
আপাতত সেগুলোর পরিকল্পনা নিয়ে ব্যস্ত আছি। ধন্যবাদ আমার দর্শকদের যারা নিয়মিত আমার চ্যানেলে গান উপভোগ করেন, যারা নিয়মিত আমাকে উৎসাহ দেন। কারণ আপনাদের কারণেই আমার চ্যানেলটি দাঁড়াচ্ছে।
কিছু দিন আগে তার চ্যানেলে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘নিঃসঙ্গ বাবা’ প্রচার করা হয়। গল্পটি লিখেছেন আহমেদ সাব্বির রোমিও। নির্মাণ করেছেন চমক তারা নিজেই। চমক তারার চ্যানেলে প্রকাশিত গানগুলোর মধ্যে সাড়া ফেলা গানগুলো হচ্ছে ‘উড়ু উড়ু এই মনটা’, ‘উষ্ণতা’, ‘রৌদ্র ছায়া’, ‘মায়া হরিণ’, ‘তোমাকে চাই’ ইত্যাদি।
রোমান রায়