রুপালি পর্দায় অভিষিক্ত হলেন আসিফ

এ সময়ের মডেল-অভিনেতা আসিফ আহসান খান। তার শুরুটা মডেলিংয়ের মাধ্যমে। আসিফ ২০১০ সালের ‘ইউ গট দ্য লুক’ চ্যাস্পিয়ন। বিজয়ী হওয়ার পরপরই লেখাপড়া করতে যুক্তরাজ্যে চলে যান তিনি। সেখান থেকে ফিরে ২০১৯ সালে ফটোশুট, র‌্যাম্প ও টেলিভিশন বিজ্ঞাপনে মডেলিং শুরু করেন। এবার ঢালিউডে ঝলমলে দুনিয়ায় ‘তালাশ’ সিনেমার মাধ্যমে অভিষিক্ত হলেন তিনি।
দেশের ৫৩টি প্রেক্ষাগৃহে শুক্রবার মুক্তি পেয়েছে সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ নামের সিনেমাটি। ইতোমধ্যে ট্রেলার প্রকাশ করে সিনেমাটি দর্শকদের নজড় কেড়েছে। চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী ও আদর আজাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন নবীন এই অভিনেতা।
এ প্রসঙ্গে আসিফ বলেন, এই সিনেমায় দর্শক আমাকে একজন তরুণ শিল্পপতির চরিত্রে দেখতে পাবে। সিনেমায় বুবলীর স্বামী আমি। নিজ পরিশ্রমে সমাজে একটি অবস্থান তৈরি করেছি। পেশা ক্ষেত্রে সফল হলেও ব্যক্তিগত জীবনে অসফল। খুব সহজেই সব জায়গায় জয়ী হলেও বিবাহিত জীবনে ব্যর্থ হই। পর্দায় এমনই একটি গল্প দেখতে পাবেন দর্শক।
তিনি আরো বলেন, আমার শতভাগ চেষ্টা ছিল চরিত্রের মাঝে ডুবে যাওয়া। দর্শকদের রায়ের অপেক্ষায় রয়েছি তারা আমাকে কতটুকু গ্রহণ করেন সিনেমায়। চিত্রনাট্য শক্তিশালী হওয়ায় প্রথম সিনেমা দিয়েই দর্শক গ্রহণযোগ্যতা পাব বলে বিশ্বাস করি। আশা রাখি, দর্শক আমাকে ফিরিয়ে দিবেন না।
রুহুল আমিন ভূঁইয়া