স্বামী ইলিয়াসের বিরুদ্ধে সুবাহ’র পর্ণোগ্রাফি মামলা

গায়ক স্বামী ইলিয়াস হোসেনের বিরুদ্ধে এবার পর্ণোগ্রাফি আইনে মামলা করলেন মডেল – অভিনেত্রী ও গায়িকা শাহ হুমায়রা সুবাহ। বিয়ের এক মাস যেতে না যেতেই দাম্পত্য কলহ এবং দুই মাস যেতে না যেতেই তাদের কলহ বিকট আকার ধারণ করেছে। তারা প্রকাশ্যে একে-অপরের বিরুদ্ধে কাদা ছোঁড়াছুড়ি ও মামলা দায়ের শুরু করেন। সুবাহ ও ইলিয়াস গেলো বছরের ৫ নভেম্বর চুপিসারে বিয়ে করেন। ১ ডিসেম্বর করেন ঘরোয়া আয়োজন। এর কয়েকদিন পর সেটা প্রকাশ্যে আনেন তারা। কিন্তু সুখবর প্রকাশ্যে আসার সঙ্গে উন্মোচিত হতে থাকে নানা কলহ ও অশান্তি। এবার ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে দায়ের করা মামলায় সুবাহ আসামি করেছেন ইলিয়াসের সাবেক স্ত্রী মডেল কারিন নাজকেও। ১১ জানুয়ারি রাতে বনানী থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন সুবাহ।
মামলায় বাদী সুবাহ’র অভিযোগ — আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে আসামিরা সামাজিক যোগাযোগমাধ্যম ও হোয়াটসঅ্যাপে স্ক্রিনশট পাঠায়। আসামিরা বাদীর সামাজিক মর্যাদা হানির লক্ষ্যে ভীতি প্রদর্শনসহ ডিজিটাল মাধ্যমে আক্রমণাত্মক ও মানহানিকর বক্তব্য প্রকাশ ও প্রচার করে। এর আগে, ৩ জানুয়ারি রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বনানী থানায় ইলিয়াসের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করেন সুবাহ।
সুবাহ’র অভিযোগ করেছেন ইলিয়াস তাকে শারীরিকভাবে নির্যাতন করেছেন। স্বামীর নির্যাতনের স্বীকার হয়ে হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাকে। এসব অভিযোগ-পাল্টা অভিযোগের মধ্যেই সুবাহ’র বাসা থেকে চলে যান ইলিয়াস। এরপর থানায় গিয়ে ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেন সুবাহ।
এদিকে, শোনা যাচ্ছে, মামলা চলমান অবস্থায় দুবাই উড়াল দিয়েছেন ইলিয়াস। তিনি জানান, মাস খানেক দুবাইতে অবস্থান করবেন। কিন্তু তার হঠাৎ করে দুবাই যাওয়ার উদ্দেশ্য কি তা পরিস্কার করেননি ইলিয়াস।
সুষ্ঠু বিচারের দাবি করে সুবাহ বলেন, নিজের লড়াইটা নিজেই লড়ছি। দুমুঠো ভাত নিজের পেটে নিজে দিচ্ছি। আমি সুষ্ঠু বিচার চাই। আমি দেখতে চাই ইলিয়াস হোসাইন কত বড় ক্ষমতাশীল ব্যক্তি। তাকে কারা সাহায্য করে এবং সে আমার কী কী ক্ষতি করতে পারে। আমার জীবন শেষ হয়ে গেছে ইলিয়াসের জন্য। আমি যেহেতু এখনও বেঁচে আছি, আমিও তার শেষ দেখে ছাড়ব ইনশাল্লাহ। আমি তার বিচার চাই। তার সাথে কখনো কোনোদিন আর আমার বোঝাপড়া হবে না। আর যতই কেউ হুমকি-ধমকি দেয়, পা ধরে, আমি কখনই মামলা তুলে নেব না। আমি মীমাংসায় যাবো না।
তুষার আদিত্য