রোশানকে নিয়ে বুবলীর ‘রিভেঞ্জ’

এক বছরের বিরতি কাটিয়ে একের পর এক নতুন সিনেমায় কাজ শুরু করছেন ঢাকার সিনেমার দর্শকপ্রিয় নায়িকা শবনম বুবলী। ‘চোখ’,’লিডার আমি বাংলাদেশ’ এর পর ‘রিভেঞ্জ’ শিরোনামে নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন আলোচিত এই অভিনেত্রী।’চোখ’ ছবির পর আবারও বুবলীর নায়ক হচ্ছেন রোশান।
গতকাল সোমবার রাতে গুলশানের একটি রেস্তোরায় বুবলী-রোশানকে নিয়ে ‘রিভেঞ্জ’ ছবির ঘোষণা দেন সিনেমাটির প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। আগেই তিনি রোশানকে নায়ক এবং ভিলেন হিসেবে মিশা সওদাগরকে চূড়ান্ত করেছিলেন, এবার নায়িকা হিসেবে চূড়ান্ত করলেন বুবলীকে।
‘রিভেঞ্জ’ ছবির ঘোষণা অনুষ্ঠানে বুবলী, রোশান ছাড়াও উপস্থিত ছিলেন মিশা সওদাগর, এল আর খান সীমান্ত, আবদুল্লাহ জহির বাবুসহ অনেকে।
নায়িকা শবনম বুবলী বলেন, আমার প্রথম ছবি বসগিরি হলেও প্রথম সেন্সর পাওয়া ছবি শুটার। যেটির প্রযোজক ইকবাল ভাই। এরপর পাসওয়ার্ড, বীর’র পর আবার তার প্রযোজনায় ‘রিভেঞ্জ’ করতে যাচ্ছি। এটি নিঃসন্দেহে ভালো লাগার।সহশিল্পী রোশান আছেন সে খুবই ভালো কাজ করছেন। শুরু থেকে আমার প্রায় সবগুলো ছবিতে মিশা ভাইয়া ছিলেন। এখানেও তিনি আছেন। এই খারাপ সময়েও যারা ছবি নির্মাণের উদ্যোগ নিচ্ছেন তারা অবশ্যই সাধুবাদ পাওয়ার যোগ্য।
মোহাম্মদ ইকবাল জানান, আবদুল্লাহ জহির বাবুর গল্প ও চিত্রনাট্যে ২০ মে থেকে রিভেঞ্জের শুটিং করবেন। তবে পুরোটা নির্ভর করছেন করোনা পরিস্থিতির উপর। কেরানিগঞ্জ ও মাদারীপুর শুটিং হবে রিভেঞ্জের। চিত্রনায়ক রোশান বলেন, একক নায়ক হিসেবে বুবলীকে প্রথম পাচ্ছি এ ছবিতে।এছাড়া মিশা সওদাগর ভাইয়ের সাথে প্রথম কাজ করতে যাচ্ছি। তাই সিনেমাটি সুযোগ আসা মাত্রই রাজি হই।
আলমগীর কবির