নৌকার পাল ধরতে চট্টগ্রাম ছুটে গেলেন তারকারা

আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন। এবারের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী হয়েছেন বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম।
নৌকা প্রতীকের এই মেয়রপ্রার্থীকে সমর্থন জানাতে ঢাকা থেকে চট্টগ্রাম শহরে ছুটে গেছেন চলচ্চিত্র ও নাটকের একঝাঁক তারকা। আজ ঢাকা থেকে বিমানযোগে চট্টগ্রাম পৌঁছান ৯ তারকা। তাদের মধ্যে রয়েছেন- চিত্রনায়িকা অপু বিশ্বাস, মাহিয়া মাহি, অরুণা বিশ্বাস, তারিন জাহান, তানভীন সুইটি, বিজরী বরকতুল্লাহ, চিত্রনায়ক রিয়াজ, মীর সাব্বির ও সায়মন সাদিক। আগামীকাল যুক্ত হবেন ফেরদৌস ও পূর্ণিমাসহ আরও তিন তারকা।
এ প্রসঙ্গে চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, ‘রেজাউল করিম ভাই একজন বীর মুক্তিযোদ্ধা এবং ভালো মানুষ। তিনি চট্টগ্রামের নগরপিতা হলে জনগণের জীবনযাত্রার মান আরও অনেক উন্নত হবে বলে আমাদের বিশ্বাস। তাই তার মতো একজন যোগ্য প্রার্থীকে সমর্থন জানাতে আমরা ঢাকা থেকে চট্টগ্রাম এসেছি’।
তিনি আরও জানান, আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থীর হয়ে নির্বাচনী প্রচারণায় তারা সবাই অংশ নেবেন। আজ ও কাল শহরের বিভিন্ন স্থানে তারকারা নৌকার পক্ষে প্রচারণা চালাবেন। প্রচারণা শেষে সোমবার রাতে তারা ঢাকায় ফিরবেন বলেও জানিয়েছেন।
চসিক নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপির দুই প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী ও ডা. শাহাদাত হোসেন ছাড়া চসিক নির্বাচনে আরও ৫ জন মেয়র প্রার্থী হয়েছেন।
রোমান রায়