মাহিয়া মাহি-রোশানকে নিয়ে মানিকের ‘আশীর্বাদ’ শুরু

গতকাল রবিবার ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি-রোশান কে নিয়ে শুরু হলো ‘আশির্বাদ’। ২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদানে মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় প্রথমবারের মত মাহিয়া মাহি ও রোশান জুটিবেঁধে কাজ করছেন। ‘আশির্বাদ’ দিয়ে দর্শকরা পর্দায় নতুন এক জুটিকে পাবেন। পুরান ঢাকার গেন্ডারিয়াতে শুটিং শুরু হয়েছে। শুটিংয়ে মাহিয়া মাহি ও রোশান ছাড়াও অংশ নিয়েছেন কাজী হায়াৎ,রায়হান মুজিব,রেবেকা রউফ,রেহেনা জলিসহ আরো অনেকে।
এ সিনেমার প্রযোজক জেনিফার ফেরদৌস জানান, আজ থেকে (রবিবার) আশির্বাদ সিনেমার শুটিং শুরু হয়েছে, প্রথম লটে ৮ দিন শুটিং চলবে। প্রথম দিন পুরান ঢাকার গেন্ডারিয়ায় একটি শুটিং হাউজে। এখানে দু’দিন শুটিং চলবে। বাকি ৬ দিন ঢাকা বিশ্ববিদ্যালয়, অটিস্টিক স্কুল সহ রাজধানীর বিভিন্ন লোকেশনে।
প্রথম দিন শুটিং এ অংশ নিয়েছেন মাহিয়া মাহি, রোশান, কাজি হায়াত, রেবেকা রউফ, রায়হান মুজিব, রেহানা জলি, নানা শাহ সহ আরো অনেকে। প্রথম দিন শুটিং বেশ ভালো ভাবেই চলছে ল।
প্রসঙ্গত, সরকারি অনুদানের মুক্তিযুদ্ধভিক্তিক এই ছবিটির কাহিনি ও চিত্রনাট্যকার হিসেবে আছেন প্রযোজক জেনিফার ফেরদৌস নিজেই, আর সংলাপ লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। প্রথমে ছবিটির সুবর্ণা চরিত্রের জন্য অপু বিশ্বাস কে চুক্তিবদ্ধ করিয়ে তার অপেশাদার আচরণের জন্য তাকে বাদ দিয়ে মাহিয়া মাহিকে নেয়া হয়।
রোমান রায়