অনলাইনে প্রকাশ পেলো আরহাম চৌধুরীর ‘স্বপ্নবাজ মন’

এ প্রজন্মের উদিয়মান তরুণ মেধাবী কন্ঠশিল্পী আরহাম চৌধুরী।ইতোমধ্যে বেশ কিছু গানের মধ্য দিয়ে নিজের মেধার স্বাক্ষর রেখেছেন তিনি। তার প্রথম মিউজিক ভিডিও ’গ্রীন সিগন্যাল’র পর প্রকাশিত হলো দ্বিতীয় মিউজিক ভিডিও।’স্বপ্নবাজ মন’ শিরোনামে গানটিতে কন্ঠ দেয়ার পাশাপাশি তিনি নিজেও এই গানের মিউজিক ভিডিও’তে মডেল হয়েছেন। ড. মোহাম্মদ আলমগীর আলমের কথায় ফারমিন ফয়সালের সুর ও রিপন খানে সংগীতে আরহাম চৌধুরীর ‘স্বপ্নবাজ মন’ গতকাল শুক্রবার রাতে আরহাম চৌধুরীর নিজস্ব ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে গানটি প্রকাশ পায়। এক ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে গানটি ইউটিউবে উন্মুক্ত করা হয়।এসময় অনুষ্ঠানে বাবা কমল চৌধুরী মা মুনা চৌধুরীসহ আরো উপস্থিত ছিলেন,অভিনেত্রী দিলারা জামান,শর্মিলী আহমেদ,শম্পা রেজা,গায়িকা সামিনা চৌধুরী,ফাহমিদা নবী,এস আই টুটুল,নায়ক আমান রেজা, ও সংগীত পরিচালক রিপন খানসহ আরো অনেকে।
নতুন গানের প্রসঙ্গে আরহাম চৌধুরী বলেন, আমার প্রথম মিউজিক ভিডিও ‘গ্রীন সিগন্যাল’-এর মতো এই গানটিও সবার ভালো লাগবে বলে আমি আশা করছি। আমি আমার প্রতিটি গানেই সমপরিমাণ শ্রম নিষ্ঠার সাথে করে থাকি। সেই ছোটবেলা থেকেই গানের সাথে আছি।গানকে ভালোবেসে নিজের মধ্যে লালন করছি।গানের ব্যাপারে আমি বরাবরই বাবা-মা’র উৎসাহ সহযোগিতা পেয়ে আসছি।আমি সব সময়ই চেষ্টা শ্রোতাদের জন্য নতুনত্বের ছোঁয়ায় ভালো কিছু উপহার দিতে।আমার সেই চেষ্টা থেকে আমার নতুন গানটি ও খুব যত্ন সহকারে করা হয়েছে।গানটি সবার ভালো লাগলে তবেই আমাদের পরিশ্রম স্বার্থক হবে।
উল্লেখ্য; আরহাম চৌধুরী দেশের বাহিরে গান করেছেন।যেমন:আইএফএলসি; নিউইয়র্ক;জার্মানি ;বেলজিয়াম ;রোমানিয়া;যুক্তরাষ্ট্র ;যুক্তরাজ্য ;ফ্রান্স; সুইজারল্যান্ড; ইউএই; সুইডেন প্রভৃতি রাষ্ট্রে গান করে দর্শকদের মন জয় করেছেন। বাংলাদেশেও ভালো মানসম্মত কাজ করে এগিয়ে যেতে চান শিল্পী আরহাম চৌধুরী।
রোমান রায়