মুজিববর্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রেস ক্লাবের শ্রদ্ধা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশুদিবস উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে জাতীয় প্রেস ক্লাব।
মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনসহ কমিটির সদস্যরা।
এ সময় জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর এই দিনটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের। যে মানুষটির জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, বাংলাদেশের জন্ম হতো না- আজ আমরা সেই মহান ব্যক্তির জন্মদিন উদযাপন করতে যাচ্ছি। বঙ্গবন্ধুর যে সোনার বাংলার স্বপ্ন দেখে ছিলেন।’ এরপরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানান বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও মুক্তিযোদ্ধা সাংবাদিক কমান্ডের নেতারা।
এ সময় উপস্থিত ছিলেন বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ, ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু প্রমুখ। পরে প্রেসক্লাব কমকর্তা-কর্মচারী ইউনিয়নও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।
আলমগীর কবির