আরিয়ানের নির্দেশনায় একসঙ্গে দীপা ও পূজা

এসময়ের ছোটপর্দার জনপ্রিয় ও মেধাবী নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। নাটক টেলিফিল্ম নির্মাণের পাশাপাশি তিনি বিজ্ঞাপনও নির্মাণ করেন। ‘রাঙ্গাপরী মেহেদী’র নতুন একটি বিজ্ঞাপন নির্মাণ করছেন তিনি। বিজ্ঞাপনের গল্প ভাবনাও তার। এই বিজ্ঞাপনে একসঙ্গে মডেল হিসেবে কাজ করছেন দীপা খন্দকার ও পূজা চেরী। বিজ্ঞাপনে মা মেয়ের ভূমিকায় মডেল হিসেবে অভিনয় করছেন দীপা খন্দকার ও পূজা চেরী। রাজধানীর উত্তরার একটি শুটিং হাউস’সহ এর আশেপাশের বিভিন্ন লোকেশনে বিজ্ঞাপনটির প্রথম দিনের শুটিং সম্পন্ন হয়েছে। বিজ্ঞাপনের চিত্রগ্রহণ করছেন রাজু রাজ, আর্ট ডিরেকসন দিচ্ছেন ‘ত্রয়ীস সিগনেচার’।
এই কাজ প্রসঙ্গে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘আমি এমন একজন মডেলকে নিয়ে কাজ করতে চেয়েছি যাকে গল্প অনুযায়ী তাঁর চরিত্র তুলে ধরার জন্য প্রযোজনে ১৪ বছরের আবার প্রয়োজনে ২২ বছরের মেয়ের চরিত্র যেন দেখাতে পারি। যে কারণে পূজার বিকল্প কাউকেই ভাবিনি আমি। অনুরূপভাবে দীপা আপার ক্ষেত্রেও ঠিক তাই। এই বিজ্ঞাপনটি নিয়ে আমি ভীষণ আশাবাদী।’
গতকাল ১৪ মার্চ রাজধানীর অদূরে একটি শুটিং হাউসে দ্বিতীয় দিনের শুটিং সম্পন্ন হয়। বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে অভিনেত্রী দীপা খন্দকার বলেন, ‘এর আগে আরিয়ানের নির্দেশনায় মিউজিক ভিডিও, নাটকে অভিনয় করেছি। এবারই প্রথম বিজ্ঞাপনে কাজ করা। আর পূজার সঙ্গে এটা আমার প্রথম কাজ। আমাদের রসায়ন দর্শক টিভি পর্দায় দারুণ উপভোগ করবেন আশাকরি।’
নায়িকা পূজা চেরী বলেন, ‘বিজ্ঞাপনের গল্পটি ভীষণ ভালো লেগেছে। ভীষণ মনোযোগ দিয়ে কাজটি করেছি। দীপা আপু’র সঙ্গে এবারই প্রথম কাজ করেছি। তিনি ভীষণ মিশুক প্রকৃতির এবং আন্তরিক। আরিয়ান ভাইয়ের এই কাজটি নিয়ে আমি খুবই আশাবাদী।’ জানা যায় আগামী ২৮ মার্চ থেকে বিজ্ঞাপনটি প্রচারে আসবে।
উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় আছে পূজা চেরির অভিনীত ‘জ্বীন’ সিনেমাটি। শেষ করেছেন ‘শান’ সিনেমার কাজ। শুটিং-এ ব্যস্ত রয়েছেন অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ সিনেমার।
রোমান রায়