ফেসবুকে সরব পরীমনি

নিজের সৌন্দর্য্য আর অভিনয় গুণে বহু আগেই চলচ্চিত্রপ্রেমীদের মন জয় করে নিয়েছেন ঢাকার সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। দেশের অনেক গুণী নির্মাতাদের সাথে কাজ করেছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি বেশ সরব। ভক্তরাও লাইক-কমেন্টস করে যুক্ত থাকেন প্রিয় নায়িকার সঙ্গে।
গতকাল শনিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গৌরবময় সেবার ৪৪ বছর পেরিয়ে ৪৫ বছরে পদার্পণ করল। বনানীতে বেশ ঘটা করে পালিত হলো ডিএমপি’র প্রতিষ্ঠা দিবস। এই অনুষ্ঠানে অতিথি হিসেবে আমন্ত্রণ পান নায়িকা পরীমনি। সেখানেই তার সঙ্গে পুলিশ সদস্যদের সেলফি তুলতে দেখা গেছে।
এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘আমার বাবা ছিলেন পুলিশ অফিসার। বাবাকে দেখে ছোটবেলা থেকেই পুলিশ হওয়ার স্বপ্ন ছিল। পুলিশের প্রতি আমার আলাদা সম্মানবোধ রয়েছে। যে কারণে তাদের আমন্ত্রণ পেয়েই চলে এসেছি। এসে খুব ভালো লাগেছে।’
সম্প্রতি পরীমনি ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজের কাজ শেষে করেছেন। নির্মাতা সাইদ-উন-নবী পরিচালিত এই সিরিজে পরীর বিপরীতে অভিনয় করছেন অভিনেতা সজল।
উল্লেখ্য,মুক্তির অপেক্ষায় রয়েছে চয়নিকা চৌধুরী পরিচালিত সিনেমা ‘বিশ্বসুন্দরী’।এই সিনেমা দিয়েই প্রথমবারের মতো আরেক জনপ্রিয় নায়ক সিয়ামের সাথে জুটি হয়ে কাজ করেছেন।
রোমান রায়