চাইনিজ নিউ ইয়ারে আজ মালয়েশিয়া মাতাবেন বাংলাদেশের তারকারা

চাইনিজ নিউ ইয়ারে মালয়েশিয়া মাতাতে এসেছেন বাংলাদেশের এক ঝাঁক শোবিজ তারকা এখন মালয়েশিয়ায়। মালয়েশিয়ায় প্রবাসীদের সবচেয়ে বড় ছুটি চাইনিজ নিউ ইয়ার। আর এই ছুটিতে প্রবাসীদের আনন্দ দিতে বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান, ফকির শাহাবুদ্দিন, ক্লোজআপ তারকা সালমা ও চিত্রনায়িকা পপি আঁচল ও বিন্দিয়াসহ একঝাঁক তারকা।
গেলো ২৫ জানুয়ারি জোহর বারুর পারসাদা জোহর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এইসব তারকা প্রথম কনসার্টে অংশগ্রহণ করেন। আজ ২৭ জানুয়ারি কুয়ালালামপুরের টুইন টাওয়ার সংলগ্ন উইসমা এমসিএ হলে বাংলাদেশী কনসার্ট ও মিট দ্য এনআরবি-তে পারফর্ম করবেন তারা। এছাড়াও ক্ষুদে গানরাজ খ্যাত শিল্পী শেনিজ এবং মডেল ও উপস্থাপিকা আসমা পাঠান রূম্পা এতে পারফর্ম করবেন আজ।
মিডিয়া রিফ্লেকশন ও টিউলিপ এন্টারটেইনমেন্টের এই যৌথ আয়োজনে কনসার্ট দুটির সার্বিক সহযোগিতা করছে স্থানীয় ইভেন্ট কোম্পানি ইকার্ল গ্লোবাল এবং টিউলিপ এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আহমেদ। এই সময় মিডিয়া রিফ্লেকশনের পক্ষে বিশ্বাস এ মালেক টিপু প্রতিবেদককে বলেন, প্রবাসীদের দীর্ঘ ছুটিতে নিজের দেশ ও দেশের সংস্কৃতিকে তুলে ধরার জন্যই আমাদের এই আয়োজন।
শাহাদাত হোসেন, মালয়েশিয়া থেকে