সাকিব সনেট’র বোন সিমরানের রাজকীয় বিবাহোত্তর সংবর্ধনা

চলচ্চিত্র প্রযোজক ও নির্মাতা সাকিব সনেট’র একমাত্র ছোট বোন সিদরাত আসমিকা চৌধুরী সিমরানের বেশ রাজকীয় ভাবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হলো। গতকাল সোমবার (৬ জানুয়ারি) জাতীয় সংসদ ভবনের এমপি হোস্টেলে এই রাজকীয় বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হয়। বর জুবায়ের আহমেদ আজমী বেসরকারী কোম্পানি’তে গুরুত্বপূর্ণ পদে নিয়োজিত আছেন।
জমকালো বিয়ের এই আয়োজনে অতিথি হয়ে এসেছিলেন, বিশেষ অতিথি সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ(এমপি), ঢাকা সিটি উত্তরের মেয়র আতিকুল ইসলাম, সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল(এমপি), রায়পুরের এমপি কাজী শহীদুল ইসলাম পাপুল, জনতা ব্যাংক এর এমডি, সিইও, জনপ্রিয় চিত্রনায়িকা ববি, টেলিসিনে সোসাইটির সেক্রেটারি মৃন্ময় কাঞ্জিলাল,অভিনেতা ও পুকিশ কর্মকর্তা ডি এ তায়েব,মোঃ আমিনুর রহমান, এক্স সিইও এন্ড এমডি, জনতা ব্যাংক লিমিটেড, মোঃ আবদুছ ছালাম, সিইও এন্ড এমডি জনতা ব্যাংক লিমিটেড, মোঃ গোলাম ফারুক, এমডি এন্ড সিইও, সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংক লিমিটেড, মোঃ তাজুল ইসলাম, এমডি, কর্মসংস্থান ব্যাংক লিমিটেড, হাকিম ইউসুফ হারুন ভূঁইয়া, এমডি, হামদর্দ ওয়াকফ বাংলাদেশ লিমিটেড। এ ছাড়াও জনতা ব্যাংক লিমিটেড এর ডিএমডি মোঃ ইসমাইল হোসেন, জনাব মোঃ জিকরুল হক, সিএফও জনাব শরিয়ত উল্লাহসহ বিভিন্ন পর্যায়ের নির্বাহী কর্মকর্তা ও কর্মচারী বৃন্দসহ আরো অনেকে।
নিজের একমাত্র ছোট বোনের বিয়ের পুরো আয়োজনে সর্বদা ব্যস্ত ছিলেন ভাই সাকিব সনেট।নিজের মুখেই বললেন সে কথা। গায়ে হলুদ অনুষ্ঠান,কাবিন এবং এই বিবাহ সংবর্ধনা অনুষ্ঠান সবকিছু নিজ হাতে একাই সামাল দিয়েছেন। আগত অতিথিদের আমন্ত্রণ করা অনুষ্ঠানে কি কি আয়োজন সবকিছু কিভাবে সব সাকিব সনেট নিজে পরিচালনা করেছেন। সবার কাছে নিজের একমাত্র ছোট বোনের জন্য দোয়া চেয়েছেন। যেনো তাঁর ছোট বোন সংসার জীবনে সুখী হয়।
উল্লেখ্য, গত বছর মুক্তি পাওয়া তাঁর প্রযোজনা ও পরিচালনায় ‘নোলক’ ছবিটি বছরের অন্যতম আলোচিত ও ব্যবসা সফল হয়েছিল।
রোমান রায়