নতুন বছরের প্রথম দিনেই কাজী শুভ’র ‘কলঙ্ক’

সংগীত জগতের জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভ। তাঁর নিজস্ব গায়কীর ব্যাতিক্রমী ঢং আর সুরের যাদুতে মুগ্ধ করেছেন বাংলা গানের শ্রোতাদের।আধুনিক গানের পাশাপাশি ফোক গানেও রয়েছে তার অনবদ্য বিচরণ। জনপ্রিয় গানের এই শিল্পীর কি কোনো কলঙ্ক থাকতে পারে! না শ্রোতাদের ভালোবাসায় যার এই দীর্ঘ পথচলা তাঁর এমন কোনো কলঙ্ক থাকতে পারেনা। তাই তো তাঁর ভক্ত শ্রোতাদের জন্য নতুন খবর হলো দারুণ এক চমক দিয়ে নতুন বছরটা শুরু করতে যাচ্ছেন কাজী শুভ। ২০২০ সালের প্রথম দিনে প্রকাশ হয়েছে কাজী শুভর নতুন গান ‘কলঙ্ক’। হানিফ খানের কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রাফি মোহাম্মদ। গানটি প্রকাশ হবে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে।
সেলিম আহম্মেদের গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন এই সময়ের তরুণ জনপ্রিয় নির্মাতা মাহিন আওলাদ। সিনেমাটি এই ভিডিওতে কয়েকটি চরিত্র উপস্থাপন করা হয়েছে। ভালোবাসার এক মর্মান্তিক গল্প তুলে ধরা হয়েছে এখানে। এমনটাই জানালেন নির্মাতা। ভিডিওটিতে মডেল হয়েছেন রিয়াদ রায়হান ও মন্দিরা। এখানে আরও অভিনয় করেছেন আনোয়ার হোসেন, এমিল প্রমুখ।
নিজের নতুন গান এবং ভিডিও নিয়ে কাজী শুভ বলেন, ‘ফোক ঘরনার একটি গান ‘কলঙ্ক’। গানের সাথে মিল রেখে দারুণ গল্পে ভিডিও নির্মাণ করা হয়েছে। পরিচালক মাহিন আওলাদ তার মুন্সিয়ানা দেখিয়েছেন। ভিডিওতে আমি সম্পূর্ণ নতুন গেটাপে হাজির হয়েছি। আশা করছি গানটি শ্রোতাদের হৃদয়ে দোলা দিবে।’
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, নতুন বছরের প্রথম দিন তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘কলঙ্ক’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।
রোমান রায়