ঈদের জন্য প্রস্তুত হচ্ছে শাকিব-বুবলীর ‘ক্রিমিনাল’

২০১৮ সালে জনপ্রিয় জুটি শাকিব খান-বুবলী’কে নিয়ে নির্মাতা শাহীন সুমন ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ শিরোনামে ছবির মহরত অনুষ্ঠিত করেছিলেন। কিন্তু পরে শুটিং করতে এসে পাল্টে যায় ছবির নাম। ‘মাননীয় সরকার একটা প্রেম দরকার’ নাম পাল্টিয়ে রাখা হয় ‘একটু প্রেম দরকার’!
শুটিং শেষে ছবির নির্মাতা শাহিন সুমন জানালেন, আবারও ছবির নাম পরিবর্তন করা হয়েছে। নতুন নাম রাখা হলো ‘ক্রিমিনাল’। তিনি বলেন, ‘একটু প্রেম দরকার’ নাম পরিবর্তন করে নতুন নামকরণ করা হয়েছে ‘ক্রিমিনাল’। ছবির গল্পের উপর ভিত্তি করেই নামের পরিবর্তন করা হয়েছে। প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখলে দর্শক ক্রিমিনাল নামের সার্থকতা খুঁজে পাবেন।
এ ছবির শুটিং শেষ হলেও বেশকিছু কারেকশন বাকি আছে বলে জানান শাহীন সুমন। তিনি বলেন, আগামী সপ্তাহে কালার কারেকশন ও ব্যাকগ্রাউন্ড মিউজিকের কাজ করব। ছবি দেখার পর দর্শক যেন সেকেলে না বলে সেই চিন্তা মাথায় নিয়েই কাজ করেছি।
ছবিটি কবে মুক্তি পেতে পারে জানতে চাইলে নির্মাতা শাহীন সুমন বলেন, মুক্তির বিষয়টি প্রযোজনা সংস্থার ব্যাপার। এ বিষয়ে এখনও সিদ্ধান্ত চূড়ান্ত হয়নি। এ ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।তবে এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে ‘ক্রিমিনাল’।
শাকিব খান-বুবলী ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন-নবাগত নায়িকা মৃদুলা, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম।ক্রিমিনালের কন্টেন্ট পার্টনার হিসেবে থাকছে লাইভ টেকনোলজিস।
রোমান রায়