নর্থ হিলস এডুকেশন গ্রুপের নতুন চেয়ারম্যান রুম্মান রশীদ খান, ব্যবস্থাপনা পরিচালক প্রকৌঃ তারেক বেগ

গতকাল নর্থ হিলস এডুকেশন গ্রুপের ইজিএম অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রুপের পরিচালক ডাঃ মুহম্মদ রেজাউল কবির, শাফী উদ্দিন চৌধুরী, প্রজিত দেবনাথ, সৈয়দা সায়েকা ইসলাম, রুম্মান রশীদ খান, প্রকৌঃ মির্জা তারেক অাহমদ বেগ, সৈয়দা বুশরা ইসলাম এবং ভিডিও কনফারেন্স এর মাধ্যমে যুক্তরাষ্ট্র থেকে অংশগ্রহন করেন সৈয়দ মাহবুব মুর্শেদ, রিমু খান এবং হাসান বশরী। সভায় উপস্থিত সদস্যবৃন্দের কাছে কিডস ক্যাম্পাসের বর্তমান অবস্থান সম্পর্কে অবহিত করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জনাব মির্জা তারেক বেগ। কার্যনির্বাহী কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় সভায় নতুন কমিটি গঠনের প্রস্তাব দেয়া হয়। সভায় উপস্থিত সদস্যবৃন্দ রুম্মান রশীদ খানকে চেয়ারম্যান, প্রকৌঃ মির্জা তারেক বেগকে ব্যবস্থাপনা পরিচালক, জনাব শাফী উদ্দিন চৌধুরীকে অর্থ ও হিসাবরক্ষণ পরিচালক, জনাব প্রজিত দেবনাথকে মার্কেটিং ও কমিউনিকেশন পরিচালক এবং ডাঃ মুহম্মদ রেজাউল কবিরকে মানবসম্পদ পরিচালক পদে নির্বাচিত করেন।
বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙা’র ক্রিয়েটিভ হেড রুম্মান রশীদ খান ‘কিডস ক্যাম্পাস’-এর চেয়ারম্যান হিসেবে যুক্ত হবার বিষয়টিকে স্কুলের উদ্যোক্তা ও পরিচালকবৃন্দ বেশ ইতিবাচক দিক হিসেবে দেখছেন। ২০০২ থেকে সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে যুক্ত থাকা রুম্মান রশীদ খান ঢাকার মতিঝিল আইডিয়াল স্কুল ও নটরডেম কলেজে ‘সেরা ছাত্র’ পুরস্কারে ভূষিত হয়েছিলেন। এছাড়া জাতীয় দৈনিক প্রথম আলোতে প্রায় এক যুগ ধরে সাংবাদিকতা ছাড়াও তিনি লেখক, নাট্যকার, উপস্থাপক, সমালোচক হিসেবেও সুনামের সাথে কাজ করছেন দীর্ঘদিন ধরে।
‘কিডস ক্যাম্পাস’ এর নব্য চেয়ারম্যানকে অভিনন্দন জানানোর পাশাপাশি ফুল দিয়ে বরণ করে নেন অন্যান্য পরিচালকবৃন্দ। রুম্মান রশীদ খান কিডস ক্যাম্পাসকে সুন্দরভাবে পরিচালনার জন্য সবাইকে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি ও ব্যবস্থাপনা পরিচালক প্রকৌঃ মির্জা তারেক বেগ সহ অন্য পরিচালকরা আনুষ্ঠানিকতা শেষে পুরো কার্যালয় পরিদর্শন করেন।
ব্যবস্থাপনা পরিচালক প্রকৌঃ মির্জা তারেক বেগ বলেন, খুব অল্প সময়ের মধ্যে অামরা কিডস ক্যাম্পাসকে একটি ভালো অবস্থানে নিতে সক্ষম হয়েছি। অামরা আশাবাদী ২০২০ সালে ভবনের ৩য় তলা নির্মানের কাজ সম্পন্ন করবো। তিনি জানান, অাগামী ফেব্রুয়ারী মাসে গ্রুপের বাৎসরিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এই সভায় সম্মানিত পরিচালকবৃন্দ উপস্থিত থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
রোমান রায়