শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরকে নিউ ইয়র্ক আওয়ামী লীগের শুভেচ্ছা

বাংলাদেশ আওয়ামী লীগের একুশতম সম্মেলনে জাতির জনকের কন্যা শেখ হাসিনা পুনরায় সভাপতি এবং ওবায়দুল কাদের আবারও সাধারণ সম্পাদক হওয়ায় ডেলিগেটদের অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছে নিউ ইয়র্ক মহানগর আওয়ামী লীগ।
ত্যাগী নেতা-কর্মীর সমন্বয়ে আওয়ামী লীগ সত্যিকার অর্থে একটি আদর্শিক সংগঠনের পথে ধাবিত হওয়ার গতি আরও ত্বরান্বিত হবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা রচনায় সক্ষম হবে বলে প্রবাসের এ সংগঠনের নেতা-কর্মীরা আশা করছেন।
শনিবার নতুন কমিটিতে তারুণ্যের সম্পৃক্ততাকেও তারা অভিনন্দন এবং শুভেচ্ছা জানিয়েছেন। বিবৃতি দিয়েছেন নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকারিয়া চৌধুরী, অন্যতম সহ-সভাপতি আব্দুল কাদের মিয়া, যুগ্ম সম্পাদক সুব্রত তালুকদার, আশরাব আলী খান লিটন এবং এ টি এম মাসুদ।
নবমবারের মত সভাপতি হওয়ায় শেখ হাসিনা এবং দ্বিতীয় মেয়াদের জন্যে সাধারণ সম্পাদক হওয়ায় ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশি-আমেরিকান ডেমক্র্যাটিক লীগের প্রেসিডেন্ট খোরশেদ খন্দকার। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় ফেরা বাংলাদেশকে সমৃদ্ধি দিতে এ কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে সক্ষম হবে।
নতুন নেতৃত্বকে শুভেচ্ছা জানিয়ে আরো বিবৃতি দিয়েছেন যুক্তরাষ্ট্র আওয়ামী পরিবারের প্রদীপ কর, মোহাম্মদ আলী সিদ্দিকী, হিন্দাল কবির বাপ্পা, শাহ বখতিয়ার, যুক্তরাষ্ট্র মহিলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ শাহনাজ, নিউ-ইংল্যান্ড আওয়ামী লীগের সভাপতি ইউসুফ চৌধুরী এবং সেক্রেটারি ইউসুফ ইকবাল এবং পেনসিলভেনিয়া স্টেট আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবু তাহের প্রমুখ।
আলমগীর কবির