শনিবার আসলো ‘রবিবার’-এর ট্রেলার

ঢাকার চলচ্চিত্রের পাশাপাশি কলকাতার চলচ্চিত্রে একের পর এক ছবি করে যাচ্ছেন বাংলাদেশের নন্দিত তারকা অভিনেত্রী জয়া আহসান। আসছে ২৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘রবিবার’ এবং এই ছবি দিয়েই প্রথমবারের মতো ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিতের সাথে জুটিবদ্ধ হয়ে কাজ করেছেন। তাঁর এই মুক্তি প্রতীক্ষিত ছবি ‘রবিবার’-এর ট্রেলার গতকাল শনিবার (৩০ নভেম্বর) দুপুরে প্রকাশ পেয়েছে।
শনিবার দুপুরে ‘রবিবার’ ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে জয়া-প্রসেনজিৎসহ উপস্থিত ছিলেন ছবির পরিচালক অতনু ঘোষ, সংগীত পরিচালক দেবজ্যোতি মিশ্রসহ সিনেমা সংশ্লিষ্ট অনেকেই। আর এখানেই ছবিটি নিয়ে কথা বলেন প্রসেনজিত ও জয়া। কথায় কথায় উঠে আসে এই ছবিটি নিয়ে তাদের জার্নির গল্প।
অভিনেত্রী জয়া আহসান বলেন, আমার ক্যারিয়ারে খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ ‘রবিবার’। সেই সঙ্গে এমন একটি ছবিতে আমি কাজ করেছি বুম্বাদার সাথে। এটাও কম কথা নয়। আশা করছি এই ছবিটি দর্শকের কাছে সমাদৃত হবে।
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আগেই বলেছিলেন, জয়ার সঙ্গে কাজ করার জন্য উপযুক্ত চিত্রনাট্যের অপেক্ষায় ছিলাম। অতনু সেটা নিয়ে এল।
২৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে অতনু ঘোষের রোমান্টিক থ্রিলার ‘রবিবার’। রীতিবিরুদ্ধ একটি সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে ছবিটি। আবেগ ও থ্রিলারের মিশ্রণ থাকবে ছবিতে। ‘রবিবার’-এ প্রসেনজিৎ অভিনয় করছেন অসীমাভর চরিত্রে আর জয়াকে দেখা যাবে সায়নী চরিত্রে।
রোমান রায়