ইয়্যুথ আইকন অ্যাওয়ার্ডে ভূষিত হলেন অন্তু করিম

অন্ত করিম দেশীয় মিডিয়া অঙ্গনে একজন মডেল ও অভিনেতা হিসেবে তাঁর রয়েছে দারুণ জনপ্রিয়তা।কিন্তু তিনি এবার মডেল কিংবা একজন অভিনেতা হিসেবে নয়, একজন তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ী এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণের জন্য তিনি পাচ্ছেন এবার ‘ইয়্যুথ আইকন অ্যাওয়ার্ড ২০১৯’। পুরস্কার গ্রহণ করতে তিনি যাচ্ছেন ফিলিপাইনে।চলতি মাসের ২৭ থেকে ফিলিপাইনের মানিলায় শুরু হতে যাচ্ছে গ্লোবাল ইয়্যুথ পার্লামেন্টের আয়োজনে আসিয়ান ইয়্যুথ লিডারশিপ সামিট।
আয়োজকদের কাছ থেকে সম্প্রতি উদ্যোক্তা, মডেল ও অভিনেতা অন্তু করিম একটি আমন্ত্রণপত্র পান। এশিয়ান ইয়্যুথ লিডারশিপ সামিটের চেয়ারম্যান রবিন কার্লো এইচ. রাইস এবং গ্লোবাল প্রেসিডেন্ট দিয়াকর আরিয়াল স্বাক্ষরিত আমন্ত্রণপত্রে যুবশক্তি, সামাজিক কল্যাণমূলক কাজে অসাধারণ অবদানের স্বীকৃতিস্বরূপ তাকে এই সম্মাননা দেয়া হচ্ছে বলে জানানো হয়।
অন্তু করিম বলেন, যেকোনো পুরস্কার অনুপ্রেরণা হিসেবে কাজ করে। কখনও কোন পুরস্কারের আশায় কাজ করিনি। তবে প্রাপ্তিতে আনন্দিত। বিশ্ব দরবারে দেশের পতাকা দেখতে পাবো, এর থেকে আর বড় কি সম্মান হতে পারে?
তিনি আরো বলেন, দেশের তরুণ উদ্যোক্তাদের সম্ভাবনা বেশি। কারণ দেশ এগিয়ে যাচ্ছে দেশে তৈরি হচ্ছে অনেক ভালো ভালো উদ্যোক্তা। শুধু পুরস্কার পাবার জন্য নয় দেশের হয়ে কাজ করার জন্য, দেশকে নিয়ে বিশ্বে প্রতিনিধিত্ব করার জন্য তৈরি হচ্ছে অনেকেই। সঠিক পৃষ্ঠপোষকতায় অবশ্যই তারা দেশের জন্য সম্মান বয়ে আনবেন বলে আমার বিশ্বাস।
রোমান রায়