ইথুন বাবুর জন্মদিন উদযাপন

‘ও প্রিয়া তুমি’ খ্যাত এই জনপ্রিয় সুরকার ও গীতিকার ইথুন বাবু’র গতকাল ছিলো তার জন্মদিন। জন্মদিন উপলক্ষে রাজধানীর একটি রেস্তরায় ঘরোয়া পরিবেশে ইথুন বাবুর জন্মদিনের আয়োজন করেন ইথুন বাবু। সেই খানে ইথুন বাবুকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে আসেন ইথুন বাবুর আবিষ্কার ও প্রিয়া তুমি খ্যাত সঙ্গীত শিল্পী আসিফ আকবর ও মাধুবী খ্যাত সঙ্গীত শিল্পী আতিক হাসান । এই দুই জনপ্রিয় শিল্পীর প্রথম অ্যালবামের জন্মদাতা ইথুন বাবুকে দুইজন এক সাথে ফুলের শুভেচ্ছা জানিয়ে বাবুকে জড়িয়ে ধরেন তারা দুই জনপ্রিয় শিল্পী । এবং এক সাথে ছবি তুলেন তারা তিনজন । এছাড়া সঙ্গীতের জনপ্রিয় শিল্পী মনির খান, নাসির, আতিক হাসান, ধ্রুব গুহ, এফ এ সুমন, খালেদ মুন্না, জুয়েল মোর্শেদ, রেহমান আরিফ, স্বীকৃতি, মাহফুজা মম,রুক্সী ও মুন । গীতিকার , সুরকার নাজীর মাহমুদ, দেলোয়ার আরজুদা শরফ, রনিম রহমান জিয়াউদ্দিন আলম, ওমর ফারুক, অভিনেতা আব্দুল আজিজ, ইশিকা আজিজ, প্রমা আজিজ, বসুধা বিল্ডাস এর চেয়ারম্যান আব্দুল জব্বার খান (কুসুম) , সাউন্ডটেক এর সত্বাধীকারি সুলতান মাহমুদ বাবুল, চলচ্চিত্র অভিনেতা সিবা সানু , চলচ্চিত্র নায়িকা জাসাস সহ সভাপ্রতি শাহরিয়া ইসলাম শায়লা ও মিউজিক ভিডিও পরিচালক বিকে শাহীন খান। এছাড়া ইথুন বাবুর আত্মীয় স্বজনরা উপস্থিত ছিলেন ।
ইথুন বাবু জন্মদিনের অনুষ্ঠানটি নিজেই উপস্থানকরেন, প্রথমে সঙ্গীত শিল্পী স্বীকৃতি গান দিয়ে জন্মদিনের আয়োজন শুরু করেন, এর পরে বিশাল একটি কেক কাটেন সবাইকে নিয়ে ইথুন বাবু। এর পের একে এক গান পরিবেশন করেন আসিফ আকবর, আতিক হাসান ,মনির খান, নাসির, নাজীর মাহমুদ, খালেদ মান্না, মাহফুজা মম, রুক্সী এবং সর্বশেষ গান গেয়ে সমাপ্তী করেন জনপ্রিয় গীতিকার আহমেদ রিজভীর মেয়ে ও আহমেদ রিজভী ।
জনপ্রিয় গীতিকার ও সুরকার ইথুন বাবু হাত ধরে শিল্পী হয়ে উঠেন আসিফ আকবর, আতিক হাসান, জেন্স সুমন ও রানা,সহ অসংখ্যা সঙ্গীত শিল্পী । মাঝ খানে বেশ কিছুদিন গান থেকে দূরে ছিলেন তিনি । তবে আবারও তিনি অডিও ইন্ডাস্ট্রিতে সরব হচ্ছেন এই জনপ্রিয় গীতিকার ও সুরকার ।
রোমান রায়