তারকাদের আগমনে অনুষ্ঠিত হলো সাগরের জন্মদিন

গতকাল সন্ধ্যায় (৬ নভেম্বর) রাজধানীর একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত হলো অভিনেতা সাগর সিদ্দিকী’র জন্মদিন অনুষ্ঠান। সন্ধ্যা বাড়ার সাথে সাথে এক এক করে বাড়তে থাকে তারকাদের সমাগম। মৃদু সংগীতের মূর্ছনায় সকলের প্রাণবন্ত আড্ডায় মুখরিত ছিলো সাগর সিদ্দিকী’র জন্মদিন অনুষ্ঠান। কথার ফাঁকে ফাঁকে চলে সকলের ফটোসেশন।সাগরে জন্মদিন’কে যারা এসে আলোকিত করেছিলেন তারা হলেন-সোনালী দিনের জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা এবং এই সময়ের চিত্রনায়িকা আঁচল আঁখি,চিত্রনায়ক শিপন মিত্র,চিত্রনায়ক জয় চৌধুরী,চিত্রনায়িকা বিন্দিয়া কবির,চিত্রনায়িকা রোমানা নীর,সাঞ্জুজন,আশিক চৌধুরীসহ সিনিয়র সাংবাদিক বিনোদন বিচিত্রা’র প্রকাশক ও সম্পাদক জনাব দেওয়ান হাবীব এবং ছায়াছন্দ’র সিনিয়র সাংবাদিক তুষার আদিত্যসহ আরো অনেকে।
নিজের জন্মদিনে অনুভূতি প্রকাশ করে অভিনেতা সাগর সিদ্দিকী বলেন, ‘আজ আমার জন্মদিনে আপনার আমাকে ভালোবেসে আমাকে শুভেচ্ছা জানাতে সবাই এসেছেন,এরজন্য আমি সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।আপনারা আমার কাছের জন, আমার প্রিয়জন আপনাদের কাছে পেয়ে আমার ভীষণ ভালো লাগছে। আজ আমি আমার জন্মদিনে আমার জীবনের বিশেষ মানুষ আমার বউ আমার বেস্ট ফ্রেন্ড আন্না’কে সকল কৃতিত্ব দিচ্ছি।কারণ আমার জীবনে আন্না আসার পর থেকে আমার জন্মদিন এমন জমকালো ভাবে পালন করে আসছি।এর আগে কখনোই এমন ভাবে পালন করতাম না। আজকেও সব আয়োজন এতো সুন্দর করে গুছিয়ে করেছে আমার অর্ধাঙ্গিনী। সবাইকে আবারও ধন্যবাদ দিতে চাই।এবং সবাই আমার ও আন্না’র জন্য দোয়া করবেন।’
রাত ১১ টায় কেক কাটার পর্ব অনুষ্ঠিত হয়।উপস্থিত সকলে দারুণ উপভোগ করে সাগরের জন্মদিন অনুষ্ঠান।সকলের ভালোবাসা আর আনন্দে এভাবে করে পালিত হলো অভিনেতা সাগরের জন্মদিন অনুষ্ঠান।
উল্লেখ্য, অভিনেতা সাগর সিদ্দিকী বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক সাদেক সিদ্দিকী’র পুত্র এবং চলচ্চিত্র অভিনেত্রী নাহিদা আশরাফ আন্না’র স্বামী।
রোমান রায়