আইয়ূব বাচ্চুর গানে সিঙ্গাপুর মাতালেন তানভীর তারেক, পেলেন সম্মাননা

সিঙ্গাপুরে প্রবাসী বাংলাদেশিদের তৈরি ব্যান্ডদলের উদ্বোধন করলেন জনপ্রিয় সাংবাদিক ও গানের মানুষ তানভীর তারেক। উদ্বোধন অনুষ্ঠান শেষে সেখানে গান গেয়ে প্রবাসীদের মুগ্ধ করেন তিনি। পাশাপাশি গ্রহণ করলেন সম্মাননাও।
মেরিন ইঞ্জিনিয়ার ও অন্যান্য পেশায় নিয়োজিত একঝাঁক তরুণদের গড়া ব্যান্ডদল ‘ড্রিমস অ্যারাইভড’। এর লঞ্চিং অনুষ্ঠানে উদ্বোধক ও আমন্ত্রিত শিল্পী হিসেবে সেখানে অংশ নেন তানভীর তারেক। সিঙ্গাপুরের পেনজুরু রিক্রিয়েশন সেন্টারে প্রায় ৩ হাজার প্রবাসী দর্শকদের সামনে বাংলাদেশের ব্যান্ড মিউজিক নিয়ে বক্তব্য রাখেন তিনি। সাথে ছিলেন সিঙ্গাপুরে বেস্ট সাউন্ড ইঞ্জিনিয়ার হিসেবে পুরস্কৃত কণ্ঠশিল্পী রুবেল।
অনুষ্ঠানে সিঙ্গাপুরের মেরিন ইঞ্জিনিয়ারদের সংগঠন ও ড্রিমস অ্যারাইভডের কাছ থেকে সম্মাননা গ্রহণ করেন তানভীর তারেক। সেসময় মঞ্চে উপস্থিত ছিলেন সিঙ্গাপুরের প্রবাসীদের জনপ্রিয় ব্যক্তিত্ব রাজিউর রহমান, মোহাম্মদ সাইফুল ইসলাম, সিঙ্গাপুর প্রবাসী ভারতীয় চিত্র পরিচালক মুরারী রক্ষিত। সবশেষে ৬ সদস্যদের ব্যান্ডদল ড্রিমস অ্যারাইভড তাদের গান পরিবেশন করে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আফজালুন্নেসা তাপসী।
বর্ণাঢ্য এই আয়োজন প্রসঙ্গে তানভীর তারেক বলেন, ‘সিঙ্গাপুরে এই নিয়ে ৬ষ্ঠ বারের মতো কোনো আয়োজনে অংশ নিলাম। সম্মাননা পেয়ে ভালো লাগছে। সেইসঙ্গে কয়েক হাজার তরুণদের অংশগ্রহনে দর্শকদের উচ্ছ্বাস আমার মন ভরিয়ে দিয়েছে।
আলমগীর কবির