নতুন বিজ্ঞাপনে আসছেন আঁচল

ঢালিউডের এই সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা আঁচল আঁখি।সময়ের সাথে সাথে নিজের যোগ্যতা আর পরিশ্রম দিয়ে চলচ্চিত্রাঙ্গনে নিজের অবস্থান তৈরি করেছেন তিনি। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি ওয়েব সিরিজ ও বিজ্ঞাপনেও কাজ করেন।সেই ধারাবাহিকতায় দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান মার্সেলের রেফ্রিজারেটরের বিজ্ঞাপনে মডেল হলেন আঁচল।
বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন জয়নুল আবেদীন শিশির। সম্প্রতি এর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে আঁচল আঁখি বলেন, ‘আগেও বেশ কয়েকবার বিভিন্ন পণ্যের মডেল হয়েছি। আমি একজন অভিনেত্রী, তাই সব ধরনের কাজের প্রতি আমার সম্মান, শ্রদ্ধা এবং টান রয়েছে। এ বিজ্ঞাপনও মানসম্মত। গল্পটি ভালো লেগেছে, কাজটিও চমৎকার হয়েছে। আশা করি, দর্শকেরও ভালো লাগবে।’
খুব শিগগির বিভিন্ন টিভি চ্যানেলে বিজ্ঞাপনটির প্রচার শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা।
আঁচল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এক কোটি টাকা’। ছটকু আহমেদ পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, মিজু আহমেদ, বাপ্পি চৌধুরী, শিরিন শিলাসহ অনেকে।
এদিকে আঁচল ‘রাগী’ সিনেমার শুটিং সম্প্রতি শেষ করেছেন। মিজানুর রহমান মিজান পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করছেন মুনমুন, সনি রহমান, আবির খান, মৌমিতা মৌসহ অনেকে। এছাড়া ‘মঙ্গলযাত্রা’ নামে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা। রাশিদ পলাশ পরিচালিত এ সিনেমায় আঁচলের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো জানাননি নির্মাতা।তাছাড়াও ‘ভেলকিবাজি’ শিরোনামে একটু নতুন সিনেমায় তাঁর অভিনয় করার কথা রয়েছে।
রোমান রায়