উন্মুক্ত হলো নিপুণ’র মিউজিক ভিডিও রং

১২ সেপ্টেম্বর দুপুরে রাজধানীর এক অভিজাত হোটেলে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে অন্তর্জালে উন্মুক্ত হলো চিত্রনায়িকা নিপুণের প্রথম মিউজিক ভিডিও ‘রং’। জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এই মিউজিক ভিডিওর উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ড. শিরীন শারমিন চৌধুরী তার বক্তব্যে বলেন, ‘একজন মুক্তিযোদ্ধার দুই যোগ্য সন্তান নিপুণ ও পলিন। দুই বোনের এই অসাধারণ আয়োজনে আসতে পেরে আমার ভালো লাগছে। পলিন পেশায় চিকিৎসক, থাকেন প্রবাসে। তবুও তিনি যে বাংলা গান হৃদয়ে ধারণ করেন, তারই প্রমাণ এই গান।
অন্যদিকে তার বোন নিপুণ আমাদের দেশের জনপ্রিয় একজন অভিনেত্রী। যিনি অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। দুই বোনের এই গানটির সফলতা কামনা করছি।
এরপরই মিউজিক ভিডিও ‘রং’ আনুষ্ঠানিকভাবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়। গানটিতে কণ্ঠ দিয়েছেন নিপুণের বোন পলিন। লন্ডন প্রবাসী পলিন পেশায় চিকিৎসক। তবে গানের সঙ্গে জড়িয়ে আছেন ছোটবেলা থেকেই। যদিও এর আগে আনুষ্ঠানিকভাবে নিজের গান প্রকাশ করা হয়নি একটিও। সম্প্রতি নিপুণের উৎসাহে গাইলেন পলিন। এ মিজানের কথায় গানটি তৈরি করেছেন দেশের অন্যতম সংগীত পরিচালক শওকত আলী ইমন। ‘রং’ নামে পার্টি মুডের এই বিশেষ গানটির ভিডিওটি যৌথভাবে তৈরি করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি। যেখানে শিল্পী পলিনের পাশাপাশি মডেল হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। যে গানটির নির্মাণ ব্যয় প্রায় ৩০ লাখ টাকা!
‘রং’ উন্মোচন অনুষ্ঠানে গানটির কণ্ঠশিল্পী পলিন, মডেল নিপুণ, গীতিকার এ মিজান, সুরকার শওকত আলী ইমন, সিএমভি’র কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু ছাড়াও উপস্থিত ছিলেন জনপ্রিয় একঝাঁক তারকারা তারা হলেন-চিত্রনায়ক রিয়াজ,চিত্রনায়িক ফেরদৌস,চিত্রনায়িকা পূর্ণিমা,চিত্রনায়িকা পপি,চিত্রনায়িকা অপু বিশ্বাস,চিত্রনায়ক ইমন,চিত্রনায়ক সাইমনসহ আরো অনেকেই।
তারা প্রত্যেকেই নিপুণ ও পলিনের ‘রঙ’ গানটির জন্য শুভকামনা জানানোর পাশাপাশি উপস্থিত সকলেই গানটির বেশ প্রশংসা করেন।
রোমান রায়