পোশাকের জন্য ট্রোলড কিয়ারা

বলিউড তারকাদের প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হতে হয়। বিশেষ করে নারী তারকারা। কয়েকদিন আগে পেটে স্ট্রেস মার্কস দেখে তাকে ট্রোলড করেন নেটিজেনরা। অবশ্য তার উপযুক্ত জবাবও দেন জারিন ও আনুশকা শর্মা। দুদিন না যেতেই এবার ট্রোলিংয়ের শিকার হলেন ‘কবির সিং’-এর নায়িকা কিয়ারা আডবানী।
সম্প্রতি এই অভিনেত্রী ইনস্টাগ্রামে হলুদ একটি গাউন পরা ছবি পোস্ট করেন। তার এই পোশাকটি ডিজাইন করেছেন আতেলিয়ার জুহরা। পুরো গাউনটিই ফেদার ও ফ্রিঞ্জ দিয়ে তৈরি। সেটা দেখেই নেটিজেনদের ট্রোল, ম্যাগি দিয়ে তৈরি ড্রেস পরেছেন কিয়ারা। একটি ফোটোশ্যুটের জন্য এমন ড্রেস পরে ছবি তোলেন নায়িকা। সেখান থেকেই একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন।
সেই ছবিতেই ট্রোলের শিকার কিয়ারা। তাকে উদ্দেশ্য করে কেউ লিখেছেন, ‘অতিরিক্ত ম্যাগির প্রেমে পড়ে গেলে যা হয়।’ আবার কারও মন্তব্য, ‘ম্যাগিকে এত সুন্দর কোনো দিন দেখতে লাগেনি।’ যদিও এসব ট্রোল নিয়ে মুখ খোলেননি কিয়ারা।
চলতি বছরেই শাহিদ কাপুরের বিপরীতে ‘কবিং সিং’ ছবিতে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন বলিউডের এই নয়া সেনসেশন। শাহিদের পাশাপাশি তিনিও সমান প্রশংসিত। ছবির ব্যবসাও ফাটাফাটি। পরবর্তীতে তাকে দেখা যাবে ‘গুড নিউজ’ ছবিতে। সেখানে তার সহশিল্পী অক্ষয় কুমার, কারিনা কাপুর ও দিলজিৎ দোসাঞ্জের মতো তারকা।
অঞ্জন দাস