২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে শুভ-মিমের ‘সাপলুডু’

বাংলা চলচ্চিত্রের জন্য ‘সৌভাগ্যের মাস অক্টোবর’! এরআগে ২০১৬ সালে ‘আয়নাবাজি’, ২০১৭ সালে ‘ঢাকা অ্যাটাক’ ও ২০১৮ সালে ‘দেবী’র রমরমা ব্যবসা হয়েছিলো এ মাসেই! আর এই অক্টোবরকে টার্গেট করেই এবার মুক্তি পেতে যাচ্ছে বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘সাপলুডু’। নির্মাণের শুরু থেকেই আলোচনায় আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম জুটির নতুন ছবি ‘সাপলুডু’। বিশেষ করে ছবির ফার্স্ট লুক ও ট্রেলার প্রকাশের পর দর্শকদের মাঝে নতুন করে আগ্রহের জন্ম দেয় গোলাম সোহরাব দোদুল পরিচালিত প্রথম এ ছবি। অপেক্ষা ছিলেন দর্শক, কবে দেখতে পাবেন তারকাবহুল এই ছবিটি। সব অপেক্ষার অবসান, অবশেষে ২৭ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি।
চ্যানেল আই অনলাইনকে খবরটি নিশ্চিত করে প্রযোজক আশিকুর রহমান বলেন, ২৭ সেপ্টেম্বর ‘সাপলুডু’ মুক্তি দেয়া হচ্ছে। রবিবার ১ সেপ্টেম্বর বিকেলে তেজগাঁওয়ের একটি স্টুডিওতে ‘সাপলুডু’র গানগুলোর অ্যালবাম প্রকাশ করা হবে।
সেখানে ছবির পরিচালক, অভিনয় শিল্পী, গায়ক-গায়িকা প্রত্যেকেই উপস্থিত থাকবেন বলে জানান প্রযোজক।
গেল বছর ২৬ অক্টোবরে শুরু হয়েছিল ‘সাপলুডু’র শুটিং, কঠোর গোপনীয়তা রক্ষা করে মানিকগঞ্জ, মধুপুর, গাজীপুর, টেকনাফ, কক্সবাজারে টানা শুটিংয়ের মাধ্যমে ৩ ডিসেম্বর শেষ হয় ছবির কাজ।
থ্রিলার ঘরানার এই ছবিতে আরও অভিনয় করেছেন, তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ, রুনা খান, সুষমা সরকার, মারজুক রাসেল, শাহেদ আলীসহ অনেকেই।
রোমান রায়