আনিকা’র কাভার সং

পাওয়ার ভয়েজ থেকে উঠে আসা গায়িকা তাসনিম আনিকা এই কোরবানী ঈদে তার শ্রোতা দর্শক ভক্তদের একটি কাভার সং উপহার দিয়েছেন। এটি ভারতীয় উপমহাদেশের কিংবদন্তী শিল্পী হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া বিখ্যাত গান “অলির কথা শোনে বকুল হাসে”। এই গানটির কাভার সংয়ে আনিকার সঙ্গে কণ্ঠ দিয়েছেন তূর্য নামের আরেকজন গায়ক। গানটি নতুন করে মিউজিক করেছেন সানী কর্মকার।
নিজের গাওয়া নতুন কাভার সং নিয়ে আনিকা বলেন, এটি আমার খুবই প্রিয় একটি গান। স্টেজে আমি অনেকবার জ গেয়েছি। আমার কাছে এটি দারুন একটি প্রেমের গান। তাই কাভার সং করেছি। তার কাছে জন্যে চাওয়া হয়েছিল গানটির রেসপন্স কেমন ? আনিকা বলেন, সবাই গানটির খুব প্রশংসা করছেন। সবাই খুব ভালো বলছেন।
কাভার সংয়ে সফল আনিকাজানা গেছে, গেলো ঈদে শ্রোতাপ্রিয় গায়ক হৃদয় খানের সঙ্গে তাসনিম আনিকার গাওয়া “নোলক” ছবির “জলে ভাসা ফুল” শিরোনামের গানটি দারুণ জনপ্রিয়তা পিয়েছিল। এবারের ঈদে পাওয়ার ভয়েজ থেকে আসা আনিকা ও তারেক তুর্য প্রকাশ করলেন কালজয়ী প্রেমের গান “অলির কথা শোনে বকুল হাসে” গানটির কাভার সং।
তাসনিম আনিকা জানান, এই কাভার সংয়ের ভিডিওটির শুটিং হয়েছে কলকাতায়। তিনি বলেন, খুব ছিমছাম ভাবে গানটির মিউজিক ভিডিওর শুটিং হয়েছে। গানটি আমার ইউটিউব চ্যানেলে ঈদের দিন প্রকাশিত হয়েছে।
রোমান রায়