শাকিব ও মিতু’র আগুন

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিবের খানের পরবর্তী ছবি ‘আগুন’। বদিউল আলম খোকন পরিচালিত সিনেমাটিতে তার সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র প্রথম আসরের রানারআপ জাহারা মিতু। সোমবার মহরতের মাধ্যমে আগুন ছবির আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে বলে জানালেন শাকিব খান।
ছবিটিতে শাকিব খান ও জাহারা মিতু জুটি ছাড়াও আরও অভিনয় করবেন মিশা সওদাগর, আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ। ইতোমধ্যে ছবিটির গল্প সম্পন্য হয়েছে বলে জানিয়েছেন আগুনের পরিচালক বদিউল আলম খোকন।
‘আগুন’ এর গল্প লিখছেন কমল সরকার।শুরুতে ছবিটির গল্প এক রকম ছিলো। শুরুর সেই গল্পে আনা হয়েছে পরিবর্তন। প্রথমে পরিচালক জানিয়েছিলেন এতে শাকিব খানের ভাইয়ের চরিত্রে আমিন খান ও ভাবীর চরিত্রে মৌসুমীর অভিনয় করবেন। তবে তারা নেই এই ছবিতে। গল্পে পরিবর্তন আনার ফলেই তারা নেই বলে জানালেন পরিচালক। শাকিব খান আর জাহারা মিতুকে নিয়েই আগুনের গল্প আবর্তিত হবে।
আগামী ২ অথবা ৩ আগস্ট ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। বাংলাদেশ ছাড়াও চীনে ছবিটির গানের শুটিং হওয়ার কথা। এ বিষয়ে মহরতের দিনই বিস্তারিত জানানো হবে বলে নির্মাতার বক্তব্য। আগুন ছবির প্রযোজক এনামুল আরমান। ছবিটির মহরতে তথ্য প্রতিমন্ত্রী মো. মুরাদ হাসান উপস্থিত ছাড়াও দেশ বরেণ্য অনেক ব্যক্তি উপস্থিত থাকবেন বলে জানান তিনি।
রোমান রায়