এবার শাশ্বতের সঙ্গে শ্রাবন্তীর রসায়ন

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী প্রেমিক রোশন সিংকে বিয়ে করেছেন গত ১৯ মে। বিয়ের পর হানিমুনও সেরেছেন তারা। এটা এই নায়িকার তৃতীয় বিয়ে হলেও ভক্তদের আগ্রহের শেষ ছিল না এ বিয়ে নিয়ে। বিয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়া ও ভারতীয় গণমাধ্যমে ভেসে বেড়িয়েছে তাদের বিয়ে-হানিমুনের ছবি।
বিয়ের পর আবারও কবে সিনেমায় ফিরবেন শ্রাবন্তী? সেই প্রতীক্ষা তো ছিলই। জানা গেল, শিগগিরই নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। এবার কলকাতার জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ে ফিরছেন এই নায়িকা। মানস বসুর পরিচালনায় ‘ছবিয়াল’ নামের একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করবেন তারা।
এর আগে ‘গয়নার বাক্স’ ছবিতে অভিনয় করেছিলেন শাশ্বত ও শ্রাবন্তী। তবে সেখানে জুটি হিসেবে ছিলেন না তারা। এবার প্রথমবারের মতো পর্দায় জমবে তাদের ভালোবাসার রসায়ন।
ভারতীয় এক গণমাধ্যমের খবর বলছে, এই ছবিতে হাবুল নামের এক ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করবেন শাশ্বত। আর জমিদারের বউ লাবণ্য চরিত্রে অভিনয় করবেন শ্রাবন্তী। কীভাবে হাবুলের সঙ্গে প্রেম হয়ে যায় লাবণ্যের? দেখা যাবে এই ত্রিভুজ প্রেমের গল্পে। ছবিটির চিত্রনাট্য লিখেছেন কৌশিক বসু। ১৫ জুলাই থেকে হুগলিতে ছবিটির শুটিং শুরু হবে।