উচ্ছসিত মাহিয়া মাহি

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি যাকে ভক্তরা ভালোবেসে অগ্নিকন্যা বলে ডেকে থাকেন।যার অভিনয় গুণে তিনি অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়ে হয়ে উঠেছেন দর্শকপ্রিয়।এবার তিনি প্রথমবারের মতো বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দমেলায় অংশ নিতে যাচ্ছেন।তাই এই বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত নায়িকা মাহিয়া মাহি।
তিনি গোনিউকে জানান, ‘আমার অনেকগুলো প্রিয় অনুষ্ঠানের তালিকায় রয়েছে আনন্দমেলা অনুষ্ঠানটি।আমি প্রতিবারই সবাইকে নিয়ে অনুষ্ঠানটি দেখে থাকি। কিন্তু কখনো এখানে আমার কাজ করার সুযোগ হয়নি উঠেনি। এবার প্রথমবারের মতো আমি আনন্দ মেলা’তে পারফর্ম করছি। এটা সত্যিই আমার কাছে অনেক আনন্দের।এখানে আমি তিনটি গানে পারফর্ম করছি, কাজটিও দারুণ হচ্ছে। আজ এই তিনটি গানের দৃশ্যধারণের কাজ চলছে।’
‘জিতবে এবার জিতবে ক্রিকেট’, ‘ম্যাজিক মামনি’ ও ‘টুপটাপ’ শিরোনামের গান নিয়ে তৈরি হচ্ছে ৮ মিনিট দৈর্ঘ্যের একটি গানের কোলাজ। এতে নৃত্য পরিবেশন করবেন মাহি। তার সঙ্গে থাকছেন ঈগলস ডান্স দলের আরো ২০জন নৃত্য শিল্পী। এর কোরিওগ্রাফি করছেন তানজিল আলম। ঈদুল ফিতরের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে আনন্দমেলা অনুষ্ঠানটি প্রচার হবে।
অন্যদিকে ‘দাগা’ ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন মাহি। এতে তার বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান। চলচ্চিত্রটি নির্মাণ করছেন রায়হান রাফি।উল্লেখ্য,তার অভিনীত সিনেমা ‘অবতার’ মুক্তির মিছিলে রয়েছে।
রোমান রায়