মিলনকে বিয়ে করলেন ইশা

চলচ্চিত্র ও টিভি অভিনেত্রী ইসরাত জাহান ইশা চুটিয়ে নাটকে অভিনয় করছেন জনপ্রিয় সব টিভি নায়কদের সঙ্গে। করছেন বিজ্ঞাপনচিত্রে মডেলিংও। জাহিদ হাসান, মাহফুজ আহমেদ, মীর সাব্বির, সজলসহ বিভিন্ন জনপ্রিয় নায়কদের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয়ের পর ইশা এবার অভিনয় করলেন জনপ্রিয় টিভি ও চলচ্চিত্র নায়ক আনিসুর রহমান মিলনের নায়িকা চরিত্রে।
এই প্রতিবেদককে এই তথ্য নিশ্চিত করেছেন ইশা নিজেই। মিলন ভট্টাচার্য পরিচালিত ঈদের নাটক “বউ এলার্জি”তে ইশা ও মিলন জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। সম্প্রতি পুবাইলে নাটকটির শুটিং হয়েছেন বলে জানান ইশা। মানস পালের রচনায় গ্রামীণ পটভূমিকার কমেডি নির্ভর বউ এলার্জি নাটকে আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, আশরাফ কবির, সেলিম রেজা ও পরিচালক মিলন ভট্টাচার্য।
মিলনের বউ ইশা নাটকের কাহিনীতে দেখা যাবে – পাশের গ্রাম থেকে সুন্দরী তরুণী ইশাকে বিয়ে করে বউ হিসেবে ঘরে তোলেন মিলন। বাসরঘরে যাওয়ার পর বিপত্তি ঘটে। মিলন কিছুতেই বউ ইশার কাছে যেতে পারেন না। ইশার কাছে যেতেই মিলনের শরীর চুলকাতে থাকে। এলার্জিতে তার শরীর ভরে যায়। এরপর ঘটতে থাকে নানা হাস্যরসাত্মক ঘটনা।
উল্লেখ্য, ইসরাত জাহান ইশা টিভি নাটকে ব্যস্ত হওয়ার আগে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেন। ২০টির মত বিজ্ঞাপনচিত্রেও তিনি মডেল হয়েছেন। তবে বর্তমানে ইশা টিভি মিডিয়ার কাজ নিয়েই বেশ ব্যস্ত আছেন। তিনি জানান, আসন্ন ঈদের ৫/৬ টি নাটকে তিনি জনপ্রিয় সব টিভি নায়কদের সঙ্গে জুটিবদ্ধ হয়ে প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করছেন।

আলমগীর কবির