ফোবানার বর্তমান কমিটি বাতিল ও এডহক কমিটি গঠন: আতিক চেয়ারম্যান, ড. রফিক এক্সিকিউটিভ সেক্রেটারি

যুক্তরাষ্ট্রে ফেডারেশন অব বাংলাদেশী এসোসিয়েশন ইন নর্থ আমেরিকা ফোবানা’র বর্তমান কমিটি বাতিল করে এডহক কমিটি গঠন করা হয়েছে। ১ জুন বুধবার ফোবানার এক সধারন সভায় এই এডহক কমিটি গঠন করা হয়। গঠিত এই কমিটির চেয়ারম্যান আতিকুর রহমান আতিক এবং এক্সিকিউটিভ সেক্রেটারি নির্বাচিত হয়েছেন ড. রফিক খান।
ফোবানার প্রায় ৩৫টি সংগঠন এই সভায় যোগদান করে এবং আরো প্রায় ১৩টি সংগঠন এই সভার সিদ্ধান্তের সাথে সহমত পোষন করে নতুন নেতৃত্বকে অভিনন্দন জানান।
ফোবানার বিভিন্ন অনিয়ম, স্বেচ্ছাচারিতা, ফেডারেল সিন্ডিকেটের মাধ্যমে ফোবানা নিয়ন্ত্রন, বিশেষ করে বিগত এক্সিকিউটিভ কমিটির সভায় চেয়ারম্যান, সেক্রেটারি ও জয়েন্ট সেক্রেটারি কর্তৃক তিনজন সাবেক চেয়ারম্যানকে মাইক বন্ধ ও দুইজনকে সভা থেকে বের করে দেয়া সহ অন্যান্য নানা কারনে ফোবানার সিলিক্টেড চেয়ারম্যান রেহান রেজা ও এক্সিকিউটিভ সেক্রেটারি মাসুদ রব চৌধুরীর কমিটিকে বাতিল ঘোষনা করে এই এডহক কমিটি গঠন করা হয়।
সভায় আলোচনার ভিত্তিতে খুব শিঘ্রই ফোবানার পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে বলে জানান ফোবানার নতুন চেয়ারম্যান আতিকুর রহমান আতিক।
ফোবানা সংক্রান্ত যেকোন তথ্যের জন্য চেয়ারম্যান আতিকুর রহমান আতিক ৯৫৪-৮১৮-২৯৭০ এবং এক্সিকিউটিভ সেক্রেটারি ড. রফিক খান ২৮১-৪৬০-৯১০১ অথবা ইমেলই fobanac@gmail.com এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।
সূত্র: ফোবানা এডহক কমিটি