ট্রেলারে মুগ্ধতা ছড়িয়ে তালাশ আসছে প্রেক্ষাগৃহে

দেশীয় চলচ্চিত্রের নাম্বার ওয়ান তারকা নায়িকা বুবলী এবং নবাগত নায়ক আদর আজাদ জুটির প্রথম ছবি ‘তালাশ’ মুক্তি পাচ্ছে ১৭ জুন। রোমান্টিক থ্রিলার গল্পে নির্মিত এই ছবিটির ট্রেলার ইতিমধ্যে দর্শকদের মাঝে মুগ্ধতা ছড়িয়েছে। সবাই প্রশংসা করছেন বুবলী ও তার নতুন জুটি নবাগত চিত্রনায়ক আদর আজাদের অভিনয়ের। সৈকত নাসির পরিচালিত এই ছবিতে বুবলীর আরেক নায়ক নবাগত আসিফ এহসান খান।
জানা যায়, তালাশ এর গান ও ফার্স্টলুক প্রকাশের পর এবার এলো মুক্তি প্রতিক্ষীত এই ছবির অফিশিয়াল ট্রেইলার ১৯ মে সন্ধ্যা ৭টায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। অ্যাকশন-রোমান্সে ভরা ৩ মিনিটের এই ট্রেলার প্রকাশ পাওয়ার পর সবাই এটির প্রশংসা করছেন। সঙ্গত কারণেই প্রশংসায় ভাসছেন বুবলী ও আদর আজাদ।
এই প্রসঙ্গে বুবলী বলেন, ছবিটির প্রকাশিত গান দুটি দর্শক বেশ পছন্দ করেছেন। ছবিটির প্রতিটি গানই হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো হয়েছে। আর গল্প তো এক কথায় চমৎকার। দর্শক ভালো গল্পের একটি ছবি পেতে যাচ্ছেন। আশা করি, আমাদের প্রথম জুটির তালাশ ছবিটি দর্শকদের পছন্দ হবে।

একই প্রসঙ্গে নবাগত নায়ক আদর আজাদ বলেন, দুটি গান ও ফার্স্টলুক প্রকাশের পর এবার প্রকাশ্যে এলো ছবিটির ট্রেলার। গান দুটি মুক্তি পাওয়ার পর বেশ সাড়া পেয়েছিলাম। এবার ট্রেলারে প্রশংসিত হলাম। যদিও ছবিটি আরও আগেই মুক্তির কথা ছিল। কিন্তু করোনার কারণে সেটা সম্ভব হয়নি। অবশেষে ১৭ জুন দেশজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। আমি এটুকু বলতে পারি, আমার অভিনীত প্রথম ছবিটি দেখে দর্শক নিরাশ হবেন না।
ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ছবিটির কাহিনী পরিচালক সৈকত নাসিরের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। ছবিতে মোট পাঁচটি গান রয়েছে। এতে আরও অভিনয় করেছেন মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।
উল্লেখ্য, প্রথম ছবি মুক্তির আগেই আদর আজাদ-বুবলী জুটি সাইফ চন্দন পরিচালিত ‘লোকাল’ নামের আরও একটি ছবিতে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন। ছবিটি বর্তমানে নির্মাণাধীন রয়েছে।
তুষার আদিত্য