ইউনিসেফ এর শুভেচ্ছাদূত নিযুক্ত হলেন বিদ্যা সিনহা মিম

দেশীয় বিনোদন জগতের জনপ্রিয় তারকা – বিদ্যা সিনহা মিম বিশ্ব সাহায্য সংস্থা ইউনিসেফের শুভেচ্ছাদূত নিযুক্ত হয়েছেন। ১৯ মে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন তিনি। ইউনিসেফের মাধ্যমে শিশু অধিকার রক্ষায় বড় পরিসরে কাজ করবেন তিনি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিসেফের বাংলাদেশ প্রতিনিধি মি. শেলডন ইয়েট।
চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে মিম তার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, ‌সারাদেশে শিশুদের জন্য তাদের শিক্ষা, সুস্বাস্থ্য ও উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করার লক্ষ্যে ইউনিসেফ আমাদের সঙ্গে আছে। আমি দীর্ঘদিন ধরে শিশুদের জন্য ইউনিসেফের কাজে মুগ্ধ। প্রতিটি শিশুর অধিকার প্রতিষ্ঠায় সেই কাজের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ।
এই মডেল ও অভিনেত্রী আরও বলেন, শিশু ও নারীদের অধিকারের জন্য সোচ্চার হওয়া আমাদের প্রত্যেকের দায়িত্ব। আমি সেই দায়িত্ব ইউনিসেফের সঙ্গে একত্রে পালন করতে মুখিয়ে আছি।
বাংলাদেশে ইউনিসেফের প্রতিনিধি মি. শেলডন ইয়েট বলেন, মিম তার অসীম প্রাণশক্তি ও উদ্যম এবং বাংলাদেশের সবচেয়ে অবহেলিত শিশু ও নারীদের সুরক্ষিত রাখার দৃঢ় প্রতিশ্রুতি নিয়ে আমাদের সঙ্গে যুক্ত হলেন। তাকে সঙ্গে পেয়ে আমরা আনন্দিত এবং প্রতিটি শিশুর অধিকার ও সার্বিক কল্যাণের জন্য তার সঙ্গে কাজ করতে প্রস্তুত।
এখন থেকে মিম বাংলাদেশে ইউনিসেফের দূত হিসেবে আরিফা পারভিন জামান মৌসুমী, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও জুয়েল আইচ এবং অ্যাডভোকেট রাবা খানের সঙ্গে কাজ করবেন।
রোমান রায়