সাবিলা নূরের নায়ক হলেন ইমরান

এ পর্যন্ত অসংখ্য নায়কের বিপরীতে নায়িকা সেজেছেন সাবিলা নূর। তবে সেটি নাটকে। এবার তিনি নায়িকারূপে হাজির হলেন নতুন একটি মাধ্যমে। জনপ্রিয় এই অভিনেত্রী প্রথমবার কাজ করলেন মিউজিক ভিডিওতে। আর তাতে নায়ক হিসেবে পেয়েছেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুলকে। দুজনের পর্দার রসায়নে মুগ্ধতা ছড়াচ্ছে নেট দুনিয়ায়। প্রকাশ হলো তাদের প্রথম গানচিত্র ‘তুমি আমি’। এ গানের সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। আর কণ্ঠ দিয়েছেন যৌথভাবে ইমরান ও লাবিবা। গানটির গল্প নির্ভর রোম্যান্টিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। এটি ঈদের গান হিসেবে সম্প্রতি প্রকাশ হয়েছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।
কাজটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘ঈদের জন্য এটা আমার সবচেয়ে বড় প্রজেক্ট। আমি মনে করি ঈদ উপহার হিসেবে ভক্তরা এমন কিছুই আশা করে আমাদের কাছে। জনপ্রিয় টিভি অভিনেত্রী সাবিলা নূরের প্রথম মিউজিক ভিডিও এটি। ভিডিওতে সহশিল্পী হিসেবে তাকে পেয়ে বেশ ভালো লাগছে। আশা করছি দর্শক-শ্রোতারা আমাদের ক্যামেস্ট্রিটা পছন্দ করছেন। কারণ গানটি রিলিজের পর থেকে দারুণ সাড়া পাচ্ছি।’ ইমরান প্রশংসা করেন ‘গানের রাজা’ বিজয়ী সহশিল্পী লাবিবার গাওয়া নিয়েও।
কাজটি প্রসঙ্গে সাবিলা নূর বলেন, ‘অসংখ্য অফার এলেও আগে কখনও মিউজিক ভিডিওর মডেল হইনি। কিন্তু এই গানটি শুনে ভালো লাগলো। আরও ভরসা পেলাম ভিডিওর গল্পটা শুনে। ভাবলাম, এবার নতুন কিছু করা যেতেই পারে। সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটি করেছি। আশা করছি সবার ভালো লাগবে।’
রোমান রায়