নায়িকা আচঁলের নায়ক নজরুল রাজ

বড় পর্দায় জুটি বাঁধলেন নজরুল রাজ ও আচঁল। জনপ্রিয় উপস্থাপক ও চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস এর জন্মদিনে নতুন সিনেমা উপহার দিলেন প্রযোজক নাজরুল রাজ। জন্মদিন উপলক্ষে রাজধানীর একটি রেস্তোরাঁয় আনুষ্ঠানিকভাবে কেক কাটেন তিনি। এ সময় নতুন একটি সিনেমার নাম ঘোষণা করেন এই পরিচালক।
রাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘প্রিয়জন প্রয়োজন’ নামের এই সিনেমায় চিত্রনায়িকা হিসেবে অভিনয় করবেন আঁচল আঁখি। প্রথমবারের মতো নায়ক হিসেবে অভিনয় করবেন অভিনেতা নজরুল রাজ। এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, ‘নতুন এই সিনেমায় দুটি জুঁটি থাকবে। একটি জুটির নাম আমরা ঘোষণা করছি। অন্য জুটির নাম এখনই ঘোষণা করব না। তবে এতটুকু বলতে পারি, এ ক্ষেত্রে চমক থাকবে।’ তিনি আরো বলেন, ‘‘প্রিয়জন প্রয়োজন’ সিনেমার চিত্রনাট্য লিখবেন কলকাতার জনপ্রিয় চিত্রনাট্যকার এনকে সলিল। কমেডি ঘরানার সিনেমা এটি। ওপার বাংলার জনপ্রিয় শিল্পীরা এতে গান গাইবেন। এছাড়া কলকাতার জনপ্রিয় অভিনয়শিল্পী নেওয়ার কথাও ভাবছি।’’ প্রযোজনা প্রতিষ্ঠান রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে এর আগে বেশকিছু নাটক, টেলিফিল্ম নির্মিত হয়েছে। এই সিনেমার মাধ্যমে প্রথম চলচ্চিত্র প্রযোজনা করছে প্রতিষ্ঠানটি। আঁচল আঁখি সম্প্রতি একটি ওয়েব সিরিজে নাম লেখিয়েছেন। তিনি বর্তমানে ‘রাগী’ সিনেমার শুটিং করছেন। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দাগ’ শিরোনামের সিনেমা। তারেক সিকদার পরিচালিত এই সিনেমায় আঁচলের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এদিকে নজরুল রাজ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া নিয়মিত নাটকে অভিনয় করছেন। তবে এবারই প্রথম চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেতা।
নির্মাতা দেবাশীষ বিশ্বাস বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার শুটিং করছেন। এতে চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। এখন সিনেমাটির একটি গানের শুটিং বাকি আছে।
অর্ণব আদিত্য