মুগ্ধ করলেন অপু বিশ্বাস

আলো ঝলমলে মঞ্চে তারকা মডেলদের জমকালো ফ্যাশন শো। সেখানে চিত্রনায়িকা অপু বিশ্বাসের উপস্থিতি এবং অংশগ্রহণ অনুষ্ঠানটিকে আরো বৈচিত্রময় করে তোলে। ফ্যাশন শো-তে অংশ নিয়ে মুগ্ধতা প্রকাশ করেন জনপ্রিয় এই অভিনেত্রী।
শুক্রবার রাতে চট্টগ্রামের রেডিসন ব্লু বে ভিউ’র মোহনা হলে লামোর ইভেন্ট প্ল্যানার এবং এট্যায়ার ক্লাব বিডি’র উদ্যোগে ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। এই আয়োজনের প্রধান আকর্ষণ ছিলেন অপু বিশ্বাস।
অপু বলেন, ফ্যাশনের দিক দিয়ে বন্দরনগরী চট্টগ্রাম এখন অনেক এগিয়ে গেছে। চট্টগ্রাম থেকে ভালো ভালো কাজ করছেন ফ্যাশন ডিজাইনাররা। চট্টগ্রামে আন্তর্জাতিক মানের এমন একটি বড় ফ্যাশন শো-র আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান তিনি।
এর আগে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের উদ্যোক্তা ডা. বিদ্যুৎ বড়ুয়া, বারকোড রেস্টুরেন্ট গ্রুপের কর্ণধার মঞ্জুরুল হক, হাবিব তাজকিরাজের চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহাম্মেদ, ফ্যাশন ডিজাইনার আইভি হাসানসহ বিভিন্ন ফ্যাশন হাউসের উদ্যোক্তারা।
উদ্বোধনী অনুষ্ঠানের পরেই স্মিতা চৌধুরীর উপস্থাপনায় শুরু হয় ফ্যাশন শো। এতে অংশ নেয় আর্ট, ম্যানহুড, ব্লু মুন ফ্যাশন, জেন্টেলম্যান, অস্টিনা’স কচার, ট্রাফিক, এলিওনরা বাই নাবিলা নওশিন সূচনা, এন্টিক। সর্বশেষ এন্টিক ফ্যাশন ব্র্যান্ডের সাথে শো-স্টপার ছিলেন জনপ্রিয় চিত্র নায়িকা অপু বিশ্বাস। কোরিওগ্রাফ করেন আশিকুর রহমান পনি।
রোমান রায়