বলিউডে শ্রীদেবী কন্যা খুশি

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুরের দুই মেয়ে— জানভি ও খুশি কাপুর। ইতোমধ্যে বলিউড সিনেমায় নাম লেখিয়েছেন তাদের বড় মেয়ে জানভি।
অনেক দিন ধরে গুঞ্জনে উড়ছে, রুপালি পর্দায় খুশিরও অভিষেক হতে চলেছে। যদিও এ গুঞ্জন সত্যি নয় বলে দাবি করেন খুশির বাবা বনি কাপুর। এবার বনি কাপুর নিজেই জানালেন, বড় পর্দায় পা রাখতে যাচ্ছেন তার কন্যা খুশি কাপুর।
ছোট মেয়ের বলিউড অভিষেক নিয়ে উচ্ছ্বসিত বনি কাপুর বলেন—‘খুশির প্রথম সিনেমার শুটিং শুরু হবে এপ্রিল মাস থেকে। এর চেয়ে বেশি কিছু এখন বলা যাবে না। একজন বাবা হিসেবে অর্জুন এবং জানভির ক্ষেত্রেও এই বিষয়টি বজায় রেখেছিলাম। তাদের পেশা নিয়ে এখনো আলোচনা করি। কিন্তু নিজের মতামত তাদের উপর চাপিয়ে দিই না। চূড়ান্ত সিদ্ধান্ত তাদেরই। আজ অর্জুন এবং জানভি প্রতিষ্ঠিত। তারা দুজনেই ভালো কাজ করছে।’
তবে কোন সিনেমার মাধ্যমে খুশির অভিষেক হচ্ছে, তা জানাননি বনি কাপুর। গুঞ্জন ওঠেছে, নেটফ্লিক্সের জন্য একটি সিনেমা নির্মাণ করছেন জনপ্রিয় পরিচালক জয়া আখতার। এতে অভিনয় করবেন খুশি কাপুর। এছাড়া এ সিনেমায় শাহরুখ খানের মেয়ে সুহানা ও অমিতাভ বচ্চনের নাতি অগাস্ত্যাকেও দেখা যাবে।
অঞ্জন দাস