সাবিনা রিমার প্রত্যাবর্তন

দুই বছর পর প্রত্যাবর্তন করলেন গ্ল্যামার্স মডেল ও অভিনেত্রী সাবিনা রিমা। মডেলিং, সঞ্চালনা ও অভিনয় দিয়ে আলোচিত এই তারকা মাঝখানে পড়াশোনা ও নিজের ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে ব্যস্ততার কারণে শোবিজ থেকে দূরে ছিলেন। সম্প্রতি তিনি চিত্রনায়ক ইমনের বিপরীতে ‘মায়ায় বেঁধেছ’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মায়ায় বেঁধেছ’ গানটি গেয়েছেন পর্না। লিখেছেন জাহিদ আকবর, সুর-সংগীত করেছেন ভারতের দোলন মৈনাক।
বর্তমানে রিমা মডেলিং ও অভিনয়ের পাশাপাশি ফ্যাশন ডিজাইনের কাজ নিয়ে ব্যস্ত হয়ে উঠেছেন। দুই বছর পর কাজে ফিরে উচ্ছ্বসিত সাবিনা রিমা বলেন, খুব সম্প্রতি আমি এমবিএ শেষ করেছি। এরপর আমার প্রিয় চেনা অঙ্গনে ফিরে সত্যিই ভালো লাগছে। ইমন ভাইয়ার সঙ্গে সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছি। এছাড়া মডেলিং নিয়েও ব্যস্ত সময় পার করছি। সামনের দিনগুলোতে ভালো ভালো কাজ উপহার দিতে চান জানিয়ে তিনি আরও বলেন, শোবিজের সব অঙ্গনেই মোটামুটি কাজ করা হয়েছে। মাঝখানে একটা বিরতি দিয়েছিলাম, এখন কাজ নিয়েই ব্যস্ত থাকতে চাই। সময়ের চাহিদাকে মাথায় রেখে যে কাজগুলো আমার কাছে ভালো মনে হবে, সেগুলোই মনোযোগ দিয়ে করতে চাই।
উল্লেখ্য, ২০১৮ সালে লাক্স চ্যানেল আই প্রতিযোগিতায় সেরা ১২-তে ছিলেন রিমা। পরে মায়ের ইচ্ছেতে গিয়াস উদ্দিন সেলিমের ‘বাজারে প্রেমের দর’ নাটকে কাজ করার মধ্য দিয়ে তিনি অভিনয় জগতে পা রাখেন। এরপর বেশ কিছু নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখা গেছে রিমাকে। পাশাপাশি ব্যস্ত ছিলেন মডেলিং ও সঞ্চালনা নিয়েও।
রোমান রায়