নতুনভাবে আসছেন নীল

উপস্থাপনা নিয়ে গত কয়েক বছর ধরেই টানা ব্যস্ততা যাচ্ছে চলতি প্রজন্মের আলোচিত উপস্থাপিকা নীল হুরেজাহানের। বিশেষ করে খেলাধুলা বিষয়ক শোতে তার উপস্থাপনা মুগ্ধতা ছড়িয়েছে দর্শকদের মাঝে। এদিকে, চলতি বছরের শেষের দিকে এসে দম ফেলার যেন ফুরসত নেই তার। চ্যানেলের নিয়মিত শো, কর্পোরেট শোসহ নানা ব্যস্ততায় কেটেছে গেল নভেম্বর। তবে এরইমধ্যে নতুন যাত্রা শুরু হয়েছে নীলের। ওয়েব প্ল্যাটফরম চরকিতে যোগ দিয়েছেন তিনি অফিসার পার্টনারশিপ পদে। এখানে নীলের দায়িত্ব হলো ব্র্যান্ডগুলোর সঙ্গে চরকির কোলাবরেশনের বিষয়টি দেখভাল করা। উপস্থাপনার ব্যস্ততার সঙ্গে নতুন এই দায়িত্বে যোগ দিয়ে এখন যেন ব্যস্ততার সাগরে যোগ দিয়েছেন এই গ্ল্যামারাস উপস্থাপক।
কারণ অফিস ও উপস্থাপনায় প্রতিদিনই তার ব্যস্ত থাকতে হচ্ছে। নতুন এই যাত্রা প্রসঙ্গে নীল বলেন, ৫ ডিসেম্বর চরকির সঙ্গে যাত্রাটা বড় চ্যালেঞ্জ নিয়ে শুরু করেছি। বড় দায়িত্ব। অফিস করছি প্রতিদিন। আসলে আমি নিজেও চাচ্ছিলাম আরও ব্যস্ত হতে। পাশাপাশি কর্পোরেট ওয়ার্ল্ডের প্রতি আমার একটা আগ্রহ আগে থেকেই ছিল। আর রেদোয়ান রনি ভাইয়া যখন আমাকে প্রস্তাবটি দিলেন আমি রাজি হয়ে গেলাম। তার কাছে এবং চরকির অন্যদের কাছে হয়তো আমি আরও অনেককিছু শিখতে পারবো। তাছাড়া আমি এখানে কাজ করলেও উপস্থাপনাটা চালিয়ে যেতে পারবো। তাহলে ব্যস্ততাতো আগের থেকেও বেড়ে গেল। নীল বলেন, একদমই সময় নেই। পুরোটা সময় ব্যস্ত থাকতে হচ্ছে। তাছাড়া নভেম্বর-ডিসেম্বরে কর্পোরেট অনুষ্ঠানগুলো বেশি হয়। যার কারণে অফিস, চ্যানেলের নিয়মিত অনুষ্ঠান ও কর্পোরেট শোগুলো করতে গিয়ে যারপরনাই ব্যস্ত থাকতে হচ্ছে।
অভিনয় প্রসঙ্গে নীল বলেন, অভিনয় আমার কাছে সব সময় অপশনাল। যদি সময় সুযোগ মেলে ও মনের মতো হয় তবেই কেবল নতুন কাজ করতে পারি। আর বিজ্ঞাপন করছি। তবে সেটাও সময় সুযোগ যদি হয় তবে।
রোমান রায়