তারকাদের ভাবনায় নতুন বছর

জয়া আহসান
গত বছর আমি বাংলাদেশে প্রচুর কাজ করেছি। এই কাজগুলোই হয়তো এ বছর আসছে । প্রত্যেকটা বছর, দিন, ঘণ্টাকে আমি ভালোবাসতে চাই। বাংলাদেশের সিনেমা নিয়ে ব্যাপক আশাবাদী। গতি থাকলে বদলে যাবে সব প্রতিবন্ধকতা। আর নিজেকে একটু সময় দিতে চাই।

ববিতা
নতুন বছরে আমরা সব ক্ষেত্রে গতানুগতিক ধারা থেকে বেরিয়ে এসে নতুন আবহ যেন তৈরি করতে পারি সেই চেষ্টা থাকতে হবে। সব ক্ষেত্রে সাফল্যের ধারা রচনা করতে হবে। শুধু সংস্কৃতি নয়, রাষ্ট্রের সব স্তরে উন্নয়নের ধারা বজায় রাখতে হবে। সবার জীবন নতুনত্ব আর সফলতায় ধন্য আর পূর্ণ হোক এই কামনা করি।

আনজাম মাসুদ
বাবা- মা, শত্রু, মিত্র, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, পাড়া প্রতিবেশী, শুভাকাঙ্ক্ষী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও বাংলার আপামর জনগণ মন থেকে দোয়া করেছি সবার জন্য। নতুন বছরটি হোক শান্তির, আনন্দের, কল্যাণের এবং সুখী সমৃদ্ধির। এছাড়া চলচ্চিত্র, টিভি মিডিয়ায় যে অস্থিরতা বিরাজ করেছিলÑ তা নতুন বছরে কেটে যাবে, সবাই সিনেমা, নাটক, ম্যাগাজিন অনুষ্ঠান গান দেখবেন এটাই প্রত্যাশা।

আজমেরি হক বাঁধন
একজন নারী হিসেবে বেড়ে উঠেছি। একজন সফল নারী হতে চেয়েছি। সমাজে সফল নারীর একটা ট্যাবু প্রচলিত আছে, যেটা খুবই ভয়ঙ্কর। একজন মানুষ হিসেবে যেই শিক্ষাটা আমাদের অনেক পিছিয়ে দেয়। আসলে আমি একজন ভালো মানুষ হতে চাই। ভালো মানুষ হওয়ার যে প্রক্রিয়াটা শুরু করেছি সেটা মৃত্যুর আগ পর্যন্ত চালিয়ে যেতে চাই।

তাহসান রহমান খান
গত বছর ব্যস্ত ছিলাম গান আর অভিনয় নিয়ে। এ বছরও তাই থাকবে। তবে এবার গান নিয়ে বিশেষ পরিকল্পনা রয়েছে। আমি চাই ধীরে ধীরে হলেও যেন বাংলাদেশের গান বিদেশে সমাদৃত হয়। এ জন্য আমাদের গানকে আন্তর্জাতিক মানের গানের সঙ্গে প্রতিযোগিতা করতে হবে। আর সেই প্রতিযোগিতায় জিততে গেলে অবশ্যই আন্তর্জাতিক অঙ্গনে ভালো পরিচালকের সঙ্গে কাজ করা জরুরি। তাই নতুন বছর থেকেই আমি সেই লক্ষ্য পূরণে মনোযোগী হব। এর মধ্যে ‘মায়াবী আলোতে’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও করেছি নিউইয়র্কে। এছাড়া এ বছরই আমার প্রথম চলচ্চিত্র ‘যদি একদিন’ মুক্তি পাবে। এর জন্য সময় ও শ্রম দিতে হয়েছে প্রচুর। এ জন্য টিভি নাটকে কাজ কমিয়ে দিয়েছি। ছবি মুক্তির পর আবার টিভিতে নিয়মিত অভিনয় করব। কিছু ওয়েব কনটেন্টেও অভিনয় করব।
অর্ণব আদিত্য