কলকাতা প্রেস ক্লাবে সপ্তম ভারত গৌরব অনন্য সম্মান প্রদান অনুষ্ঠান

রিপোর্টার্স এ্যান্ড ফটোগ্রাফার এ্যাসোসিয়েশন ও ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ জার্নালিস্টের পরিচালনায় গত বুধবার কলকাতা প্রেস ক্লাবে হয়ে গেল সপ্তম ভারত গৌরব অনন্যা সম্মান অনুষ্ঠান। এই অনুষ্ঠানে প্রদীপ জ্বালিয়ে শুভ সূচনা করেন কলকাতা পুরসভার প্রশাসক ও কো-অর্ডিনেটর স্বপন সমাদ্দার, সংস্থার সাধারণ সম্পাদক অনুপ কুমার বর্ধন, সাংস্কৃতিক সম্পাদিকা মৌসুমী বর্ধন, জাতীয় ও আন্তর্জাতিক সম্মান প্রাপক চলচ্চিত্র পরিচালক ধনঞ্জয় মন্ডল, আজকের স্পন্দনের সম্পাদক নৌশাদ মল্লিক, খবর ২৪ এর সম্পাদক উমেশ রায়।
এই বছরের সপ্তম ভারত গৌরব প্রাপকেরা হলেন শ্যামল প্রামানিক বি.এস.এফ জওয়ান ১১৮বি.এন, জাতীয় ও আন্তর্জাতিক সম্মান প্রাপক চলচ্চিত্র পরিচালক ধনঞ্জয় মন্ডল, মনোতোষ বেরা, রাজদীপ ব্যানার্জী , ড. বিজয় কুমার বন্দ্যোপাধ্যায়, সঞ্জয় তাওয়ার, দুর্বার, অপর্ণা দে, অর্পিতা পাল, তপন কুমার দাস, ডাঃ প্রকাশ মল্লিক, সুরেশ আগরওয়াল, শেখ আবদুল কাশেদ।
এ ছাড়াও উপস্থিত ছিলেন দেবব্রত রায় চৌধুরী, সুশান্ত রায়, পূজা মন্ডল, রিয়া দাস, শ্যামল তালুকদার, গোপীনাথ ধর, রাজু প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংস্থার সম্পাদক অনুপ কুমার বর্ধন।
গোপাল দেবনাথ, কলকাতা,