বিবাহবার্ষিকীতে আবার বউ সাজলেন নাযাহ হাকিম

জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম এবং জনপ্রিয় নাট্যকার জিনাত হাকিম দম্পতি। শোবিজসংশ্লিষ্টরাও ভালো করেই জানেন, এই তারকা দম্পতি কতটা বিনয়ী, আন্তরিক আর সজ্জন। সবার সঙ্গে সদ্ভাব নিয়ে এগিয়ে চলা এই দম্পতির বড় সন্তান মেয়ে নাযাহ। তিন বছর আগে তাকে বিয়ে দিয়ে আজিজুল হাকিম – জিনাত হাকিম দম্পতি শ্বশুর শাশুড়ি হয়েছেন। গেলো ২৮ অক্টোবর ছিল নাযাহ’র তৃতীয় বিবাহবার্ষিকী। এই দিনটি বর্ণিল ও স্মৃতিময় করে তুলতে আবারও নতুন করে বউ সেজেছিল আজিজুল হাকিম ও জিনাত হাকিমের মেয়ে নাযাহ হাকিম। সম্প্রতি একটি অনুষ্ঠানে কাছের জনদের নিয়ে দারুন সুন্দর একটি লোকেশন প্রজাপতি গার্ডেন এ গেট টুগেদার করলেন তারা।
আজিজুল হাকিম – জিনাত হাকিম দম্পতির মেয়ের জামাই নাফিস এবং নাযাহ’র তৃতীয় বিবাহ বার্ষিকীটা একদম বিয়ের অনুষ্ঠানের মতনই আয়োজন করা হয়েছিল। ওই আয়োজন নিয়ে জিনাত হাকিম বলেন, বিয়েতে তো সবারই অনেক অনেক স্বপ্ন থাকে, কিন্তু অনেক সময় বিভিন্ন কারণে সব স্বপ্ন পূরণ হওয়া সম্ভব হয়ে উঠে না। বিয়ের সেই অপূর্ণ স্বপ্নগুলো পূরণ করার একটা অপশন কিন্তু থেকে যায়। আর সেটা হলো ওয়েডিং এনিভার্সারি ! ইচ্ছাগুলোকে বাস্তবে রূপ দেয়ার জন্য জাহিদ খান, আরিফ মাহমুদ , রুবিনা , ইরা , আবীর ও রাফি উদ্যেগ নেয়। অনুষ্ঠানে অভিনেতা তুষার খান, বন্যা মির্জা, আনজাম মাসুদসহ শোবিজের অনেকে উপস্থিত ছিলেন।
এই প্রসঙ্গে নাযাহ বলেন, সকলকে একসাথে পেয়ে আমি ছিলাম দারুণ আনন্দিত। ড্রিম ওয়েভার, জাহিদ খান মেকওভার, অ্যাসথেটিক ইভেন্ট, আনজারাসহ সকল আমন্ত্রিত অতিথিকে আমার ধন্যবাদ। সবার সম্মিলিত উদ্যোগে আবারও নতুন করে বউ সেজে আমার খুশির সীমা নাই। মা – বাবা, মামনি – বাপি এবং নাফিসসহ সকল আমন্ত্রিত অতিথিকে ধন্যবাদ আমার এই আয়োজনে পাশে থাকার জন্য। আশা করি – আজীবন এভাবেই সবাই আমার পাশে থাকবেন।
তুষার আদিত্য