মুন’র কণ্ঠে বিজয়ার গান

চলছে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গা পূজা। করোনা মহামারি কাটিয়ে দুর্গা’র আর্শীবাদ নিতে সকল মণ্ডপে চলছে বিভিন্ন আয়োজন ও প্রার্থনা। দেশের সংগীত শিল্পীরা দূর্গা পূজা উপলক্ষ্যে বের করছেন দারুন দারুন সব পূজার গান। জনপ্রিয় মুন পূজায় বিজয়ার গান নিয়ে হাজির হয়েছেন শ্রোতা – দর্শক – ভক্তদের জন্যে। মুন জানান, তরঙ্গ ইলেক্ট্রো থেকে তার বিজয়ার গান প্রকাশ পেয়েছে। গানের শিরোনাম “বিজয়ার গান”। তরঙ্গ ইলেক্ট্রোর ইউটিউব চ্যানেলে মুনের এই গানটি প্রকাশ হয়েছে বলে তিনি জানান। মুরাদ নূরের সুরে, মুশফিক লিটুর সঙ্গীতায়োজনে গানটি লিখেছেন সত্যজিৎ কুরি। মুনের গাওয়া দূর্গা পূজার এই গানটি প্রসঙ্গে সুরকার মুরাদ নূর বলেন, আমি মানুষের ক্ষতি ও রাষ্ট্রদ্রোহী অপরাধ ছাড়া মন যা চায় তাই করি। মানুষে মানুষে শান্তি খুঁজে বেড়াই। একজন শিল্পী মূলত সকল ধর্মের’ই প্রতিনিধি। আমি শিল্পী হয়ে নিজ দায়বদ্ধতা থেকেই দুর্গাকে নিয়ে গান বেঁধেছি। সনাতন ধর্মাবলম্বী সকলকে রইলো শারদীয় শুভেচ্ছা।
গায়িকা মুন তার বিজয়ার গান নিয়ে বলেন, মা দুর্গা স্মরণে আমার কোন গান নেই। এবারই প্রথম মা দুর্গার গান করলাম। ভীষণ আনন্দিত নিজের এই স্বপ্নের প্রজেক্টটি করতে পেরে। গানটি মুরাদ নূরের কাছে শুনেই আমার পছন্দ হয়ে যায়। গানটি গেয়ে এবং এতে মডেলিং করে ভালোই লাগছে। গীতিকবি সত্যজিৎ দাদা, মুরাদ নূর দাদার প্রতি কৃতজ্ঞতা।
এই প্রসঙ্গে মুন আরও বলেন, আমাকে মুন হিসেবে পরিচিত করা তরঙ্গ ইলেক্ট্রোর কর্ণধার সুব্রত দাদার প্রতি আজন্মকাল কৃতজ্ঞতা। আশা করছি গানটি সকলে বেশ উপভোগ করবেন। তেমনি মণ্ডপে মণ্ডপে গানটি বাজবে বলে আমার বিশ্বাস। সুন্দরী ও জনপ্রিয় গায়িকা মুন জানান, বিজয়ার গানটি মিউজিক ভিডিও আকারে প্রকাশ করেছে তরঙ্গ ইলেক্ট্রো। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সেলিম রেজা। মুন এবং এফ এ প্রিতমের সাথে ভিডিওতে আরও মডেলিং করেছেন কিছু নৃত্যশিল্পী।
তুষার আদিত্য