সাবরিনা বশিরের নতুন চমক

চলতি সময়ের দর্শকপ্রিয় কণ্ঠশিল্পী সাবরিনা বশির। আধুনিক কিংবা ফোক সব ধারায় তার কণ্ঠের বিচরণ। কণ্ঠের যাদুতে এরই মধ্যে শ্রোতাদের মুগ্ধ করেছেন এই সঙ্গীতশিল্পী। আসিফ আকবর, তাহসান, কাজী শুভ ও প্রতীক হাসান’সহ জনপ্রিয় সব শিল্পীদের সাথে কাজ করেছেন তিনি। উপহার দিয়েছেন শ্রোতাপ্রিয় বেশকিছু গান। কাজের স্বীকৃতি হিসেবে পেয়েছেন পুরস্কারও।
শ্রোতাদের জন্য এই গায়িকা নিয়ে এলেন নতুন গান। শিরোনাম ‘দিল্লি কা লাড্ডু’। সম্প্রতি গানটির ভিডিও চিত্রায়ন হয়েছে। গানটিতে মডেল হয়েছেন সাবরিনা বশির ও চিত্রনায়ক আশিক চৌধুরী। গানচিত্রটি নির্মাণ করেছেন মোহন ইসলাম। আসছে ৩০ অক্টোবর এই কণ্ঠশিল্পীর জন্মদিন উপলক্ষে ইউটিউবে গানচিত্রটি প্রকাশ পাবে।
এ প্রসঙ্গে সাবরিনা বশির বলেন, ‘আমি শৈশব থেকেই গান চর্চা করি। গানের প্রতি ভালোবাসা থেকেই কণ্ঠশিল্পী হওয়া। সবসময় চেষ্টা করি শ্রোতাদের ভালো গান উপহার দেয়ার। গান দিয়েই শ্রোতাদের মনে সারা জীবন বেঁচে থাকতে চাই। আশা করছি, আমার অন্য সব গানের মতোই নতুন গানটি সবার ভালো লাগবে।’
সম্প্রতি ইউটিউবে অবমুক্ত হয়েছে তার ‘জলে গিয়েছিলাম সই’ নামের ফোক গানচিত্র। শিগগিরই অবমুক্ত হবে আসিফ আকবরের সঙ্গে ‘মধুচোরা’এবং ‘ফুলের কানে ভ্রমর এসে’ শিরোনামে গান দুটি।
রোমান রায়