জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দিলেন নিরব

অভিনেতা নিরব শোবিজে যাত্রাটা শুরু হয় মডেলিং দিয়ে এরপর ছোট পর্দায় কাজ করেছেন। সেখানে সাফল্যের অনুপ্রেরণায় নাম লেখান চলচ্চিত্রে। এখন তিনি পুরোদস্তুর একজন সিনেমার অভিনেতা। বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন সিনেমা নিয়ে।
এর মাঝেই নতুন পরিচয়ে হাজির এ অভিনেতা৷ করপোরেট মার্কেটপ্লেস প্রতিষ্ঠান শ্রেষ্ঠ ডটকমের প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যুক্ত হয়েছেন তিনি। গত রবিবার থেকে প্রতিষ্ঠানটির এ পদে দায়িত্ব পালন শুরু করেন এ নায়ক।
এ প্রসঙ্গে নিরব বলেন, ‘অভিনয়ের পাশাপাশি এখানে কাজ করবো। এটা একটি নতুন অভিজ্ঞতা দেবে আমাকে। অনেকটা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি বলা যায়৷ তবে আমার মূল ফোকাস থাকবে সিনেমাতেই।’
শ্রেষ্ঠ ডটকম মূলত করপোরেট মার্কেটপ্লেস। এটি গতানুগতিক ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান নয় বলে জানালেন শ্রেষ্ঠ ডটকমের সিইও খান ইমরান রাসেল।
তিনি বলেন, ‘মেধা দিয়ে আমরা মানুষের জন্য কাজ করি। দেশ ও মানুষের জন্য যারা কাজ করেন তাদেরকে নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। মানুষকে শ্রেষ্ঠ হতে হলে আগে ভালো মানুষ হতে হবে। মিডিয়াতে নিরবের ইমেজ অনেক ভালো। পাশাপাশি তার আগামীর কাজগুলোও খুব ভালো। সবকিছু জেনেই আমরা নিরবকে শ্রেষ্ঠ ডটকম পরিবারে যুক্ত করেছি।’
এদিকে সর্বশেষ নিরবকে দেখা গেছে অনন্য মামুনের ‘কসাই’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ক্যাসিনো’,’চোখ’,’ছায়াবৃক্ষ’,’অমানুষ’,ফিরে দেখাসহ আরো বেশ কিছু সিনেমা।
রোমান রায়