হরর ছবি স্বপ্নের ঘর

স্বপ্নের ঘর সর্ম্পণ একটি হরর মুভি। ছবিটির পরিচালক তানিম রহমান অংশু বলেন, বাংলাদেশের দর্শক ও মার্কেটের কথা চিন্তা করে সম্পূর্ণ একটি হরর ছবি বানিয়েছি।
বেইলি রোডস্থ একটি চাইনিজ রেষ্টোরেন্টে ছবিটির মুক্তির তারিখ ঘোষণা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান তানিম রহমান অংশু এ কথাগুলো বলেন। তিনি জানান আগামী ৯ নভেম্বর সারাদেশে স্বপ্নের ঘর ছবিটি মুক্তি পাবে। এ অনুষ্ঠানে ছবিটির নায়ক আনিসুর রহমান মিলন ও নায়িকা জাকিয়া বারী মম উপস্থিত ছিলেন। আনিসুর রহমান মিলন বলেন, আমার আর মম জুটির এটি তৃতীয় ছবি। আমরা সব সময় ছবির গল্পকে প্রাধান্য দিয়ে থাকি। চেষ্টা করি দর্শকের সামনে নতুন কিছু নিয়ে আসতে। আমাদের দুজনের বুঝাপড়ার জায়গাটা ২০ বছরের। আমার ১৩টি ছবি রিলিজ হয়েছে। আমি ও মম টিভি মিডিয়া থেকে এসেছি। আমরা গর্ব করে বলি আমরা টিভি মিডিয়ার লোক। তবে চলচ্চিত্রে এসে সকলের সহযোগিতা পেয়েছি। কোন বেগ পেতে হয়নি। মিলন আরও বলেন, আমার প্রতিটি ছবিতে একটি ভালো গল্প থাকে। দর্শকরা তা দেখে উপভোগ করেন। আমার বিশ্বাস ‘স্বপ্নের ঘর’ হরর ছবি হলেও একটি ভালো গল্প রয়েছে। এ ছবির নায়িকা মম বলেন, এ ধরনের ছবিতে পরিচালকের ওপর নির্ভর করতে হয়। তাই পরিচালকের ওপর নির্ভর করেছি। মিলন ভাই একজন ভালো অভিনেতা। তিনি আমার নায়ক। আমরা দু’জন মিলে ভালো করার চেষ্টা করেছি। দর্শকদের এ ছবির গল্প ভালো লাগবে। বাংলাদেশে হরর ছবি হয়েছে। তবে ‘ স্বপ্নের ঘর ‘ সর্ম্পণ হরর ছবি। এর ভৌতিক কাহিনীটি চমৎকার।
এ অনুষ্ঠানে বুকি এজেন্টদের নেতৃবৃন্দ উপস্থিত হন। শুভেচ্ছা জানান, ফিল্ম ক্লাবের সভাপতি আতিকুর রহমান লিটন। উপস্থিত ছিলেন, বুকিং এজেন্ট সমিতির সাবেক সভাপতি সিরাজুল ইসলামসহ অন্যান্যরা। এ ছবিটির পরিবেশনার দায়িত্ব পালন করছে মা চিত্রকথার অশোক কুমার দে।
সম্পূর্ণ ভৌতিক কাহিনি নিয়ে নির্মিত ‘ স্বপ্নের ঘর ‘ ছবিতে আরো অভিনয় করেছেন কাজী নওশাবা আহমেদ, শিমুল খান, মারুফুর রহমান, মালিক বিশ্বাস, রেনু মজুমদার, আরফান অনিক।সাজিদ সরকারের সুর ও সংগীত পরিচালনায় প্লেব্যাক করেছেন এ ছবিতে ন্যান্সি, তাহসান ও কনা। তাকি খান ফিল্মস এর প্রযোজনায় ‘ স্বপ্নের ঘর ‘ ছবিটি তৈরি হয়েছে।
মনিরুল ইসলাম