প্রকাশিত হলো ‘বণমালী’ গানের মিউজিক ভিডিও

সময়ের সাথে তাল মিলিয়ে জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠিান ‘সিডি চয়েস’ থেকে গত ৩ জুন প্রকাশিত হয়েছে ‘বণমালী’ শিরোনামে গানের মিউজিক ভিডিও। গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী সাথী খান। ‘কৃষ্ণ করলে লীলাখেলা/রাধা করলে ঢঙ, পুরুষ করলে সবি রাইট হয়/নারী করলে রঙ’ এমন পঙতিমালায় গানটি সাজিয়েছেন কাজী শাহিন, সুর ও সঙ্গীত করেছেন রবিন ইসলাম।
‘বণমালী’ গানটি প্রসঙ্গে প্রযোজক ও সিডি চয়েস -এর কর্ণধান জহিরুল ইসলাম সোহেল বলেন, ‘আমরা এই গানটি তরুণদের বিনোদনের জন্য নির্মাণ করেছি। আমরা সব সময় চেষ্টা করি, তরুণদের বিনোদনের সঠিক মাধ্যমে ফিরিয়ে আনতে। আশা করি ‘বণমালী’ গানটি সবার ভাল লাগবে।’
‘বণমালী’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন চলচ্চিত্র অভিনেতা আসিফ ইমরোজ ও সামান্তা শিমু, সঙ্গে রয়েছেন কন্ঠশিল্পী সাথী খান।
গানটি প্রসঙ্গে সঙ্গীতশিল্পী সাথী খান বলেন, ‘গানটি সম্পূর্ণ ভিন্ন ধাঁচের এই কারণেই বলবো, আমরা গানটিতে শুধু রাধা-রমনের দুটি লাইন নিয়েছি। তবে কোনভাবেই গানটি কভার বলা যাবে না। আমি আশা করি ‘বণমালী’ গানটিতে দর্শক নতুন কিছু পাবেন এবং বিনোদিত হবেন।’
বর্তমান সময়ে দর্শক চাহিদার কথা মাথায় রেখে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন, তরুণ কোরিওগ্রাফার ও পরিচালক রোহান্ বেলাল। নাচে তালে বাজনায় গানটি প্রকাশিত হয়েছে ‘সিডি চয়েস’ ইউটিউব চ্যানেল-এ।
রোমান রায়