উপস্থাপনায় মিয়ামি

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ – ২০১৯’ এর প্রথম রানার আপ ডাক্তার ফাতিহা খুলদ মিয়ামি। র‍্যাম্প মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও তিনি মনোযোগী হয়েছেন উপস্থাপনায়। যমুনা টেলিভিশনের ‘শ‌োবিজ টুনাইট’ অনুষ্ঠান উপস্থাপনার মাধ্যমে শুরু করেছেন ক্যারিয়ারের নতুন অধ্যায়। এ প্রসঙ্গে মিয়ামি বলেন, আমি গতবছর লকডাউনের সময় ভার্চুয়াল শো উপস্থাপনা করেছি। তবে কোনও চ্যানেলে উপস্থাপনা এবারই প্রথম। গত ১৬ মার্চ থেকে টেলিভিশন উপস্থাপক হিসেবে দর্শকের সামনে হাজির হয়েছি।
মিয়ামি জানান উপস্থাপনার প্রস্তাব তিনি আগেও পেয়েছেন। তার ভাষ্যে, নানারকম অনুষ্ঠান উপস্থাপনার প্রস্তাব এসেছে। আমি চেয়েছি আমার জন্য সহজ হবে এমন কোনও শো দিয়ে কাজ শুরু করতে। বিনোদনমূলক শো আমার কমফোর্ট জোন। তাই এবার শুরু করে দিলাম।
খেলাধুলা বিষয়ক শো করার সম্ভাবনাও জানিয়েছেন এ সুন্দরী। তিনি বলেন, আমি খেলাধুলা তেমন একটা বুঝি না। তবে নিজেকে তৈরী করে ক্রিকেট শো উপস্থাপনা করতে পারি শীঘ্রই।
উপস্থাপনার পাশাপাশি বড়পর্দায়ও দেখা যেতে পারে মিয়ামিকে। ইতোমধ্যে শেষ করেছেন একটি শিশুতোষ ছবির কাজ। সে প্রসঙ্গে এখনই কিছু বলতে পারছেন না সঙ্গত কারণে। ‘মিস বাংলাদেশ ফোবি – ২০১৯’ ও ‘মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল বাংলাদেশ – ২০২০’ খেতাব বিজয়ী মিয়ামি চলতি বছর আরও কয়েকটি বিউটি পেজেন্টে অংশ নিতে পারেন বলে আভাস দিয়েছেন।
রোমান রায়